1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

চিরিরবন্দরে করোনা সন্দেহে ১০ জনের নমুনা সংগ্রহ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৬১৪ জন পড়েছেন

ভরত রায় প্রত্যয়,
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের চিরিরবন্দরে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ১০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ৭ দিনে চিরিরবন্দর উপজেলায় সম্প্রতি ঢাকা-নারায়ানগঞ্জ থেকে বাড়িতে আসা মোট ১০ জনের নমুনা সংগ্রহ করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

গত ৭ ও ৯ এপ্রিল ৪ জনের, গতকাল কাল রবিবার (১৩ এপ্রিল) ও সোমবার (১৪ এপ্রিল) ৬ জনের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এদের সবাই চিরিরবন্দর উপজেলা সদর, নান্দেড়াই গ্রাম, আলোকডিহি, গছাহার গ্রামের বাসিন্দা। তাদের সবাই ৩০-৩৫ ও ৪০-৫০ বছর বয়সের মধ্যে। আইইডিসিআর এর নির্দেশনায় চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ সদস্যের ১টি মেডিকেল টিম তাদের এই নমুনা সংগ্রহ করে।

এব্যাপারে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আজমল হক বলেন, বিভিন্ন তথ্যসূত্রে আমরা জানতে পারি ওই ১০ জন শর্দি, কাশিতে আক্রান্ত ছিলো। সেজন্য করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে ৭ ও ৯ এপ্রিল এর সংগ্রহ করা ৪ জনের নমুনা পরীক্ষা করে নেগেটিভ এসেছে। আর বাকি ৬ জনের করোনা ভাইরাস পরীক্ষার প্রতিবেদন না আসা পর্যন্ত তাদের সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

এদিকে করোনা ভাইরাস আক্রান্ত রোগিদের সেবা দিতে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ শর্যার একটি আইসোলেশন ওয়ার্ড প্রস্তুত রাখা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: