1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

নেত্রকোনার পূর্বধলায় মনি কর্মকারের ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায়, থানায় অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৮৩৩ জন পড়েছেন

আব্দুন নূর,নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার পূর্বধলায় জাতীয় মহিলা সংস্থার নব নির্বাচিত চেয়ারম্যান মনি রানী কর্মকার ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে কবিতা লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর ব্যাপক সমালোচিত হয়েছেন। দৃষ্টান্তমূলক শাস্তির দাবী উঠেছে। মনির শাস্তির চেয়ে পূর্বধলা থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

পহেলা বৈশাখে (১৪ এপ্রিল) ফেসবুকে ‘তোরা চাল চোর’ নামের একটি কবিতায় কুরুচিপূর্ণ শব্দ ব্যবহারের মাধ্যমে তিনি ‘ধর্মীয় ভাবমানসে চরম আঘাত’ দিয়েছেন। তিনি কবিতায় দুটি লাইনে উল্লেখ করেছেন “প্রকাশ্যে তোদের দাঁড়ি টুপি রোজা নামাজ, আড়ালে তোরা হারাম খোর” এ নিয়ে ফেসবুকে চরম ঘৃণা ও ব্যাপক সমালোচনার মুখে পরেন মনি।

ফেসবুক ব্যবহারকারিদের তোপের মুখে তিনি তার কবিতাটি ডিলেট করে দেন এবং পরবর্তী পোস্টের মাধ্যমে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন তিনি।

কিন্তু এ দিকে ধর্ম নিয়ে কটুক্তি করায় পূর্বধলা উপজেলার সকল ধর্মপ্রাণ মুসলমানরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। ধর্মীয় অনুভূতি ও মূল্যবোধে আঘাত করে কবিতা লেখার দায়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন সর্বস্তরের তৌহিদী জনতা।

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: