1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

সিরাজগঞ্জের ডিসিকে, নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোং লিঃ এর ত্রান হস্তান্তর।

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৯১২ জন পড়েছেন

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ: করোনাভাইরাস প্রাদুর্ভাবের ফলে- সিরাজগঞ্জের জেলাপ্রশাসক (ডিসি) ড. ফারুক আহাম্মদ এর কাছে নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোং লিঃ, সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র, পাঁচশত প্যাকেট খাদ্য সামগ্রী ত্রাণ হস্তান্তর করেছে ।

সোমবার (২০ এপ্রিল) বেলা ১২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে একটি ট্রাক ভর্তি করে নর্থ -ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোঃ লিঃ সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী হারুনার রশীদ উক্ত ত্রান হস্তান্তর করেন। এবং তিনি বলেন, পাওয়ার জেনারেশন কোং লিঃ এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী খোরশেদ আলম স্যারের নির্দেশনায় – করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ফলে- কর্মহীন, দিনমুজুর, গরীব, দুঃস্হ ও অসহায় মানুষদের জন্য এ খাদ্যসামগ্রী হস্তান্তর।
এসময় অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) মোঃ ফিরোজ মাহমুদ, নর্থ -ওয়েস্ট পাওয়ার জেনারেশ কোং লিঃ, সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের তত্ত্বাবধায়ক (প্লান ম্যানেজার) প্রকৌশলী শফিকুল ইসলাম, প্রকৌশলী শ্যামল কুমার দাস, প্রকৌশলী আসাদ হালিম সহ সিরাজগঞ্জের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্হিত ছিলেন।

এর আগে সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার ১০ নং সয়দাবাদ ইউনিয়নের পূর্নবাসন এলাকা সহ কয়েকটি স্হানে দুই শতাধিক কর্মহীন, গরীব, অসহায় ও দুঃস্হদের মাঝে নর্থ পাওয়ার জেনারেশন কোং লিঃ, সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রে’র প্রধান প্রকৌশলী হারুনার রশীদ নিজ হাত ত্রান সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রী প্রতি প্যাকেট ছিলো জন পরিবারে ভালমানের চাউল -১০ কেজি, মসূর ডাউল -৩ কেজি, আলু-৩ কেজি, পিয়াজ -১ কেজি, লবণ -১কেজি প্যাকেট, সয়াবিন তেল -১ লিটার ও হাত ধোয়ার জন্য ২ টি সাবান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: