1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

শ্রীপুরে মোটরসাইকেল ও ঘোড়া বিক্রির টাকায় রমজানের নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩ মে, ২০২০
  • ৭৭৬ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুরে চলমান করোনা ভাইরাসের মোকাবিলায় অসহায়, কর্মহীন ও নিন্মআয়ের পোশাক কারখানার ২শত ভাড়াটিয়া শ্রমিকের মাঝে মোটরসাইকেল ও ঘোড়া বিক্রির টাকা দিয়ে রমজানের নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করলেন শফিকুল ইসলাম মৃধা ।

রবিবার (৩ মে) শ্রীপুর উপজেলার মাওনা উত্তর পাড়া এলাকায় সকাল থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে, যারা সরকারি চাল ও ত্রাণ পায়নি এমন লোকদের মাঝে রমজানের নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছেন এই সমাজ সেবক।

মাওনা উত্তর পাড়া আ: রশিদের বাড়ির ভাড়াটিয়া আনোয়ার হোসেন বলেন, আমরা এই এলাকায় ভাড়া থাকি বলে এলাকার মেম্বার বা চেয়ারম্যান আমাগোরে ত্রাণ দেয়নি । আমরা নাকি এ এলাকার ভোটার না ।

একই এলাকার ফয়সাল মৃধার ভাড়াইটিয়া ফালান বলেন, আমি বেশ কয়েকদিন ধরে না খেয়ে আছি । খবর পেয়ে শফিকুল মৃধা ভাই আমার খাবারের ব্যবস্থা করে দিলেন ।এমন সমাজ সেবক প্রতিটি সমাজে থাকলে সমাজে কোনো মানুষই না খেয়ে করোনাকালে মরবে না ।

শফিকুল ইসলাম মৃধা বলেন, গত পাঁচ দিন আগে একজন ভাড়াটিয়া মহিলা আমার কাছে এসে খাবারের জন্য কয়টি টাকা চাইল । তখন আমি তাকে পাঁচশত টাকা দিয়ে বললাম, চাচি আপনি কি কোনো সরকারি ত্রাণ পাননি? জবাবে না বলল । তখন আমার খুব কষ্ট লাগলো । তাই আমার একটি মোটর সাইকেল ও ঘোড়া বিক্রি করে এলাকায় বসবাসরত ২শত ভাড়াটিয়াদের মাঝে ত্রাণ বিতরণ করি ।

কারন করোনা ভাইরাসের প্রভাবে সবাই এখন কর্মহারা । অসহায় হয়ে পড়েছে অসখ্য কর্মহীন মানুষ । বর্তমানে দিনমজুর ও অসহায় মানুষের কষ্টের সীমা নেই ।তাই তাদের পাশে দাড়ানোর একটি প্রয়াস মাত্র। আল্লাহ আমাদের দেশকে তাড়াতাড়ি করোনা মুক্ত করুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: