1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

নবম দিনেও পথে পথে অসহায়দের ইফতার দিচ্ছেন ছাত্রলীগ নেতা ওসমান

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩ মে, ২০২০
  • ২৮৭ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ করোনাভাইরাসের কারণে উদ্ভূদ পরিস্থিতে পবিত্র রমজান মাসে খেটে খাওয়া অসহায় মানুষদের জন্য ইফতারের আয়োজন করেছেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনি ।

ঠাকুরগাঁও পৌরসভার বিভিন্ন এলাকায় দিনমজুর হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছেন ছাত্রলীগের এই নেতা।

এই নেতা রমজানের প্রথম দিন থেকে আজ নবম দিন রান্না করে তৈরি ইফতার পথে পথে হেঁটে প্রায় ১৫০ লোকের মধ্যে বিতরণ করেন। চাহিদা অনুযায়ী প্যাকেট বাড়ানো হচ্ছে বলে জানান তিনি।

ইফতার বিতরনে উপস্থিত ছিলেন- এম এইচ আলী, মোঃ মামুন হোসেন, তাজমীম আলম তুহীন, জাহাঙ্গীর আলম ঠাকুরগাঁও জেলা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনি জানান, করোনাভাইরাসের কারণে লকডাউন হওয়ায় অধিকাংশ দোকানপাট বন্ধ থাকে। ইফতারের দোকানও সন্ধ্যা ৫টার মধ্যে বন্ধ হয়ে যায়। ফলে খেটে খাওয়া মানুষ, রিকশাচালক ও দরিদ্র মানুষের একটি বিশাল অংশ ইফতারের সময়ে চরম অসুবিধার সম্মুখীন হন। তাই আমরা পৌর শহরে মানুষদের জন্য ইফতারের ব্যবস্থা করেছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: