1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

তেজগাঁও কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে টাঙ্গাইলে ইফতার সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ১৮১ জন পড়েছেন

ভূঞাপুর প্রতিনিধি : বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রদুর্ভাবের কারণে গৃহবন্ধী শ্রমজীবি ও নিম্ন আয়ের অসহয় মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন তেজগাঁও কলেজ ছাত্রলীগের কর্মী সাব্বির হোসাইন । (৯ মে ) শনিবার বিকাল ৪ ঘটিকায় টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার পৌর এলাকায় বিভিন্ন স্থানে অসাহয় কর্মহীন ভ্যানচালক পথচারী দুস্থদের মাঝে প্রায় ১০০ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করা হয় ।

সাব্বির হোসাইন জানান তেজগাঁও কলেজ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি হাবিবুর রহমান রবিন ভাইয়ের নির্দেশে আমরা তেজগাঁও কলেজ ছাত্রলীগ পরিবার যে যার সামর্থ্য অনুযায়ী খাবার সামগ্রী ও বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে যেতে চাই ।
আমার এই কার্যক্রম যতদূর সম্ভব অব্যাহত রাখার চেষ্টা করব ।

এ সময় সাব্বির হোসাইন নিজে উপস্থিত থেকে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের সদস্য দের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।
খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা ।
স্থানীয় মান্যগণ্য ব্যক্তিরা বলেন এই মহামারি দূর্যোগে অসাহয় মানুষের পাশে দাড়িয়েছে আমরা তাকে ধন্যবাদ জানাই। আপনারা জানেন শুধু বাংলাদেশ না সারা বিশ্বের অবস্তা ও ভয়াবহ। প্রতিনিয়তই বেড়ে চলেছে করোনাই আক্রান্ত রোগীর সংখ্যা। সুতারাং আশংঙ্কা দিন দিন ভয়াবহতার দিকে যাচ্ছে দেশ।
এমন অবস্থায় সবাইকে সতর্ক থাকা অতি জরুরী ।

সাব্বির হোসাইন আরো বলেন, আপনারা জানেন দেশ অঘোষিত লকডাউন হওয়ায় সাধারণ মানুষ আয় উপার্জন করতে পারছে না। ফলে না খেয়ে দিন যাপন করতে হচ্ছে যা আমাদের জন্যও দুঃসংবাদ। তারা আমাদের প্রতিবেশী, আমাদের ভাই তাই আমার নিজ অর্থয়নে তাদের পাশে দাঁড়ানোর চেস্ট করেছি। দায়িত্ববোধ থেকে আমরা তাদের পাসে থাকার চেষ্টা করছি ।
পরিশেষে একটি কথাই বলতে চাই সবাই সুস্থ থাকি ঘরে থাকি ও সচেতন থাকি ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: