1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

নেত্রকোণায় অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী আটক

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ২৮৫ জন পড়েছেন

 

আব্দুন নূর,উপজেলা প্রতিনিধি(নেত্রকোনা) রবিবার (১০ এপ্রিল, ২০২০) আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের বাহাদুরপুর এলাকা থেকে ৬/৭ বছর বয়সী একটি শিশুটিকে উদ্ধার করে অফিসার ইন চার্জ, আটপাড়ার নেতৃত্বে এক টিম।

খবরে বলা হয়, ৫ বছরের শিশু বাচ্চাকে চকলেট দেয়ার কথা বলে ভুলিয়ে নরসিংদীর বেলাবো থানার বাটেরচর এলাকার এক বাড়ি থেকে পরিকল্পিতভাবে অপহরণ করে নিয়ে আসে।

পরে অপহরন কারী  মুক্তিপণ দাবী করে ভিকটিমের বাড়ির লোকের কাছে।এ সময় অপহরনকারী আসামী ওয়াসীম (১৮) কে গ্রেফতার করে আটপাড়া থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি বলেন, নেত্রকোণা জেলা পুলিশ সুপারের নির্দেশ ক্রমে আমরা আসামী কে গ্রেফতার করি। উল্লেখ যে আসামি ভিকটিমের বাড়িতে কাজ করত৷

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: