1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী 

বেলকুচিতে ভ্রাম্যমাণ আদালতের ৫ প্রতিষ্ঠানে জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১০ ফেব্রুয়ারি, ২০২০
  • ৬৮১ জন পড়েছেন

সবুজ সরকার স্টাফ রিপোর্টার:
সিরাজগঞ্জের বেলকুচিতে ৫ টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার বিকালে বেলকুচি উপজেলার ৩টি খাবারে হোটেল ও ২ টি মিষ্টি তৈরির কারখানায় অভিযান চালায়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পচা,বাসি খাবার বিক্রির দায়ে ৫টি প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা জরিমানা করেন।
বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সিফাত ই জাহানের নেতৃত্বে অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর আব্দুল মতিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেন, থানা উপপরিদর্শক বাবুল হোসেন প্রমুখ।

অভিযান পরিচালনার সময় নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সিফাত ই জাহান জানান, আমরা অভিযান পরিচালনা করে ৫ টি প্রতিষ্ঠানকে বাসি খাবার ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির দায়ে ১৯ হাজার টাকা জরিমানা করেছি এবং সামনে দিনগুলোতে তা অব্যহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: