1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নড়াইলের লোহাগড়ায় হতদরিদ্র ৬৫০ পরিবারের মাঝে মাশরাফির চাল বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৬৬১ জন পড়েছেন

নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলের লোহাগড়ায় হতদরিদ্রদের মাঝে মাশরাফি বিন মতুর্জা এমপির পক্ষ থেকে চাল, ডাল ও তেল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরের লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৬৫০ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমান, সহ-সভাপতি সৈয়দ ফয়জুল হক রোম, অবসরপ্রাপ্ত লে. কমান্ডার এম আব্দুল্লাহ, যুগ্ম-সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সাজ্জাদ হোসেন মুন্না, লোহাগড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ ইউনিয়ন আ’লীগের সভাপতি, সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
এদিকে, সোমবার দুপুরে মাশরাফি বিন মতুর্জার পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী লোহাগড়ায় পৌঁছে দেন জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক গাউসুল আযম মাসুম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশসহ দলীয় নেতাকর্মীরা।
এর আগে নড়াইল সদরের ৩০০ কর্মহীন দিনমজুর মাঝে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মতুর্জার পক্ষ থেকে চাল, ডালসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করা হয়। #

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: