1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বীরগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখায় জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৬৯৫ জন পড়েছেন

মোঃ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতাঃ

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি আদেশ অমান্য করায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ৭ দোকানদারকে ২৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। নির্ধারিত সময়ের পরে সরকারি আদেশ অমান্য করে মুদি দোকান খোলা রেখে জনসমাগম করায় এ জরিমানা করা হয়েছে। 

বুধবার রাতে উপজেলার পৌরসভা ও নিজপাড়া ইউনিয়নে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইয়ামিন হোসেনে। 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনাভাইরাস প্রতিরোধে সরকারি আদেশ অমান্য করে নির্ধারিত সময়ে দোকান বন্ধ না করায় উপজেলার প্রেমবাজারে ২ দোকানদারের ১০হাজার টাকা, কল্যাণীহাটের ২ দোকানদারের ৭হাজার টাকা, পৌরসভার সুজালপুরে ২ দোকানদারের ৭হাজার টাকা, নতুনপাড়ায় ও কাহারোল মোড়ে ২ দোকানদারের ৪ হাজার টাকা সহ মোট ২৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: