1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

বীরগঞ্জে বাড়ী বাড়ী খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন এমপি মনোরঞ্জন শীল গোপাল

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৭৯৮ জন পড়েছেন

মোঃতোফাজ্জল হোসেন, বীরগঞ্জ(দিনাজপুর) সংবাদদাতাঃ প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে বিশ্ব। একই অতঙ্ক বাংলাদেশেও। করোনার সংক্রমন ঠেকাতে সারাদেশে আগামী ১১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষনায় নিজ নিজ গৃহে অবস্থান করছে সবাই। আর এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা পড়েছেন বিপাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে দিনাজপুরের বীরগঞ্জ ও কাহারোল উপজেলায় গৃহে অবস্থানকারী সাধারণ খেটে খাওয়া মানুষদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্যসামগ্রি (চাল, ডাল, আলু, তেল, সাবান) পৌছে দিচ্ছেন দিনাজপুর-১ আসনের সাংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

১ এপ্রিল ২০২০ বুধবার দুপুরে বীরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকার নৃ-তাত্তিক জনগোষ্ঠীর বাড়ী বাড়ী গিয়ে এই খাদ্যসামগ্রি পৌছে দেন মনোরঞ্জন শীল গোপাল এমপি। এর আগে গৃহে অবস্থানকারীরা যাতে দ্রুত খাদ্য সামগ্রী পায় সেই লক্ষ্যে স্বেচ্ছাসেবীদের সাথে নিজেই প্যাকেটিং করেন এমপি গোপাল।


এসময় মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেন, বর্তমান প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। ইতিমধ্যে বীরগঞ্জে অনেকে এগিয়ে এসছেন। তিনি বলেন, বাংলাদেশে কেউ না খেয়ে মারা যাবে না। দেশের জনগন সবাই বর্তমানে সচেতন হয়েছে। এভাবে সচেতন থাকলে আমরা করোনার মত প্রাণঘাতী ভাইরাসকে মোকাবেলা করতে পারবো।


তিনি সকলকে সতর্ক করে বলেন, সবাই জানেন অতি সম্প্রতি আবিষ্কৃত হওয়া করোনাভাইরাস একটি বৈশ্বিক দুর্যোগ। পৃথিবীর অধিকাংশ দেশই এখন এই ভাইরাসে আক্রান্ত। এই রোগটি থেকে মুক্তি পেতে হলে আমাদের দৈনন্দিন আচরণ ও চলাফেরাতে পরিবর্তন আনতে হবে। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়া কারোরই উচিত হবে না। মনে রাখতে হবে আমরা যে কেউ যেকোনো সময় এই রোগে আক্রান্ত হতে পারি। কারণ আমরা সবাই এখন এই রোগের ঝুঁকিতে এরয়েছি। তাই প্রয়োজন সচেতনতা ও সতর্কতা। বিশ্ব স্বাস্থ্যসংস্থা চিকিৎসক ও সর্বস্তরের মানুষকেই এই বিষয়ে সচেতন করছেন। শুধু নিজে সতর্ক থাকলেই চলবে না। সবাইকেই সচেতন থাকতে হবে। গুজব থেকে সাবধান থাকার অনুরোধ জানিয়ে তিনি বলেন, এই মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমের কোনো গুজবে কান দেবেন না। গুজব ছড়াানোটা বিভ্রান্তিকর ও অপরাধও। তাই গুজবে কান দেন দেবেন না, আতঙ্কিত হবেন না। নিজে সচেতন হোন, অন্যকেও সচেতন হতে বলুন।

খাদ্য সামগ্রি বিতরণের সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শামিম ফিরোজ আলম প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: