1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম
প্রকৌশলী হওয়ার স্বপ্ন মেধাবী স্নিগ্ধার পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা ভাষা আন্দোলনের মাধ্যমেই স্বাধীনতার বীজ রোপিত হয়েছিল: জেসমিন আক্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন আমাদের জাতি সত্তার প্রথম স্মারক ভাষা আন্দোলন: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি

রামগঞ্জে লামচর ইউপি ছাত্রলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী পেল অসহায় ও ছিন্নমূল পরিবার

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৫০৯ জন পড়েছেন

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি


লক্ষ্মীপুরের রামগঞ্জে ০৬ নং লামচর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া রিজভীর নিজ অর্থায়নে ৫০ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। আজ মঙ্গলবার দিনব্যাপী রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের অসহায়, ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি গিয়ে চাল,আলু, পেয়াজ,তৈল,ডাল, সাবান সহ নিত্যপ্র‍্যয়োজনীয় এই খাদ্যসামগ্রী পৌছে দেন তিনি। বর্তমান প্রেক্ষাপটে করোনা ভাইরাস নামক মহামারির কারনে রাষ্ট্রীয়ভাবে দেশে লগ ডাউন ঘোষণা করায় সমাজের হতদরিদ্র ও দিনমজুর অনেকের পরিবারে দুর্ভিক্ষ দেখা দিয়েছে। সেই হতদরিদ্র ও দিনমজুরদের কথা চিন্তা করে ছাত্রলীগ নেতা জাকারিয়া রিজভী খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়ে যে মানবিকতার পরিচয় দিয়েছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে।তার এমন মানবিক উদ্যোগে দুস্থদের মুখে হাসি ফুটেছে।
ছাত্রলীগ নেতা জাকারিয়া রিজভী বলেন, আমার একটাই লক্ষ এলাকার মানুষের সেবা করা।ছাত্রলীগ সবসময় মানবিক কাজে এগিয়ে আসে। তাই আমার সামর্থ অনুযায়ী কিছু খাদ্যসামগ্রী বিতরন করেছি।বাকি দিনগুলোতেও মানুষের পাশে থেকে কাজ করে যাবো এই আশাবাদ ব্যাক্ত করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা