1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম

লোহাগড়ায় ফেসবুকে আপত্তিকর ছবি, স্কুলছাত্রীর আত্মহত্যা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৪২৬ জন পড়েছেন

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় ফেসবুকে আপত্তিকর ছবি ছেড়ে দেওয়ায় এক স্কুলছাত্রী (১৬) আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে নিজেদের বসতঘরে আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। ঘটনাটি ঘটেছে উপজেলার ইতনা ইউনিয়নে। ইতনা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।
ওই মেয়ের মা মঞ্জু বেগম জানান, ঝুলন্ত অবস্থায় আটটার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। এরপর পাশেই টেবিলের ওপর তার মাকে উদ্দেশ্যে লেখা একটি চিঠিটি পাওয়া যায়। চিঠিতে সে লিখেছে, মা, নানান মানুষ তোমাকে নানান কথা বলছে। আমার একটি ভুলের জন্য তোমাকে অনেক কষ্ট সহ্য করতে হচ্ছে। এই কষ্টটা আর আমি নিতে পারছি না। তাই আমি দুনিয়া ছেড়ে চলে যাচ্ছি। আমাকে তুমি ক্ষমা করে দিও মা।
তার চাচা চান্দু শেখ জানান, প্রতিবেশি গোলাম মুন্সির ছেলে সৌদি প্রবাসী আব্দুল হাকিম মুন্সি (২৪)’র সঙ্গে মেয়েটি প্রেমের সম্পর্ক হয়। প্রায় এক মাস আগে হাকিম সৌদি আরবে যায়। হাকিম দেশে থাকতে বিয়ের প্রলোভন দিয়ে মেয়েটির সাথে আপত্তিকর সম্পর্কের ছবি তোলে। সেই ছবিগুলো গত মঙ্গলবার ফেসবুকে ছেড়ে দেয়। এসব ছবি স্থানীয় লোকজন দেখে। এরপর নানা মানুষ নানা কথা বলতে থাকে। এর প্রেক্ষিতে সে আত্মহত্যা করে। আত্মহত্যা ঘটনা শুনে ছেলে পরিবারে সকলে পালিয়েছে।
এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান দুপুরে বলেন, ‘তার মরদেহ উদ্ধার করে ময়নতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। এ ঘটনায় তথ্যপ্রযুক্তি আইন (আইসিটি অ্যক্ট), পর্নোগ্রাফি আইন ও আত্মহত্যা প্ররোচনার মামলা হবে।’

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা