1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

কামারখন্দে কর্মহীন সি,এন,জি চালকদের পাশে উপজেলা প্রশাসন,

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৬১২ জন পড়েছেন

মোঃ হেলাল উদ্দিন, কামারখন্দ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

কামারখন্দে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া সি.এন.জি চালকদের মাঝে উপজেলা প্রশাসনের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও চলছে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ।

গতকাল বৃহস্পতিবার সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার হাঁট খোলায় ৬৪জন সি.এন.জি চালক ও বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন কামারখন্দ মানবতা ফেরিয়ালা হিসেবে পরিচিত উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও উপজেলা চেয়ারম্যান এস.এম.শহিদুল্লাহ সবুজ।

খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, পিয়াজ, সাবান ও মাস্কসহ অন্যান্য সামগ্রী দেওয়া হয়। একই সঙ্গে গত কয়েক বছর ধরে কামারখন্দ উপজেলার বিভিন্ন গ্রামের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে থেকে নানাভাবে সাহায্য করে গেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও উপজেলা চেয়ারম্যান এস.এম শহিদুল্লাহ সবুজ।

আর এ সব খাদ্য বিতরণের সময় সার্বিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার সাদাত, কামারখন্দ প্রেসক্লাবের সদস্যরা, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, জেলা পরিষদ সদস্য ও আওয়ামিলীগ নেতা কামরুল হাসান আমিনুল, দলীয় নেতা কর্মীসহ প্রমুখ।

জানা যায়,করোনাভাইরাস এর জন্য কামারখন্দে উপজেলা প্রশাসন ও সাংসদ সদস্যের উদ্যোগে কর্মহীন মানুষদের এখন পর্যন্ত ২০০ জনকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে সরকারিভাবে আরো প্রায় ১০০০ জনকে এ খাদ্যসামগ্রী দেওয়া হবে । এদিকে ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন বা ব্যক্তিগত উদ্যোগে প্রায় ৬০০ জন মানুষকে এ খাদ্যসামগ্রী দিয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: