1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

নড়াইলে বিদ্যুৎতের খুটি পড়ে শিশুর মৃত্যুঃ ঠিকাদার ও কর্মচারী আটক

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৬৭৩ জন পড়েছেন

নড়াইল প্রতিনিধি ঃ নড়াইলে মায়ের সঙ্গে নানা বাড়ি বেড়াতে এসে লাশ হয়ে যশোরের বাড়ি ফিরলো তাসপিয়া (৫)। শহরের জেলখানার পাশে শনিবার সকালে বিদ্যুৎতের খুটির তলে পড়ে শিশুকন্যা তাসপিয়ার মর্মান্তিক মৃত্যু হয়। সে যশোর জেলার বঘারপাড়া উপজেলা ভিটেবল্লা গ্রামের আজিজুর রহমানের কন্যা। পৌরসভার দূগার্পুর এলাকার নানার বাড়ীতে বেশ আগে সে মায়ের সঙ্গে বেড়াতে আসে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকায় দু’জনকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শনিবার (৪ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে নানা বাড়ির সামনে শিশু তাসপিয়া খেলা করছিল। ওই সময় একটি পরিত্যক্ত খুটি অপসারণ করছিল ওজোপাডিকোর একটি দল। এসময় খুটিটি রাস্তায় না পড়ে বাড়ির মধ্যে ভেঙ্গে পড়ে। তখন খুটির নিচে পড়ে ঘটনাস্থলেই শিশু তাসপিয়ার মৃত্যু হয়। দ্রুত নড়াইল আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে, নড়াইল ওজোপাডিকো’র অস্থায়ী কর্মচারী সোহরাব হোসেন ও ঠিকাদার সবুজকে এলাকাবাসি আটক করে সদর থানায় সোপর্দ করে।

এ বিষয় সদর থানার ওসি মো. ইলিয়াছ হোসেন বলেন, ‘দু’জনকে আটক করা হয়েছে। এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।’

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: