1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে তন্ত্র-মন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

হোমকোয়ারেন্টিন থেকে মুক্তি পেলেন সাকিব আল হাসান

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৫৩৩ জন পড়েছেন

খেলা ডেস্কঃ

হোমকোয়ারেন্টিন থেকে মুক্তি পেলেন সাকিব আল হাসান। করোনাভাইরাসের মধ্যেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়ে ছিলেন বাংলাদেশ দলের সাবেক এ অধিনায়ক। সেখানে গিয়ে নিজেকে স্বেচ্ছায় হোমকোয়ারেন্টিনে রাখেন। ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে শনিবার পরিবারের সঙ্গে একত্র হয়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।
গত ২১ মার্চ যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর মেয়ে আলাইনা হাসান অব্রি ও স্ত্রীর নিরাপত্তার কথা চিন্তা করে উইসকনসিনের একটি হোটেলে সেচ্ছায় নিজেকে বন্দি করে রাখেন সাকিব। ১৪ দিনের কোয়ারেন্টিন পিরিয়ড শেষ হওয়ার পর পরিবারের সদস্যদের সঙ্গে যুক্ত হয়েছেন সাকিব।

আগামী কিছু দিন যুক্তরাষ্ট্রেই থাকবেন সাকিব। সেখানে থেকেই নিজের গড়া ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তা করবেন তিনি।
চীনের উহান প্রদেশ থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। ইতিমধ্যে আক্রান্ত হয়েছেন ১১ লাখ মানুষ। মৃত্যুর খবর পাওয়া গেছে ৬০ হাজার মানুষের। বিশ্বের ১৮১টি দেশের মতো বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। এ দেশে আক্রান্ত ৭০ জন আর মৃত্যুর খবর পাওয়া গেছে ৮ জনের।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা