1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম

১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তার অঙ্গীকার নিয়ে খেটে খাওয়া মানুষের পশে দাড়িয়েছেন ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৬৯৪ জন পড়েছেন

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
কোরানা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহিন হয়ে পড়া খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়ে তাদের পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা আওয়ামীগ।
প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মোস্তাাফিজুর রহমান ফিজার এম.পি’র নির্দেশনায় উপজেলার ১০ হাজার দিনমজুর ও খেটে খাওয়া কর্মহিন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম ইতি মধ্যে শুরু করা হয়েছে।
এরই অংশ হিসেবে ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এবং ৭নং ওয়ার্ড অওয়ামীলীগের সভাপতি কমলেশ রায় এর সার্বিক তত্বাবধায়নে রোববার সকাল ১১টায় পৌর এলাকার কাটাাঁবাড়ী গ্রামে গরিব অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরায় চৌধুরী,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম এ ছাত্তার,কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এ.এস.এম নাসিম মাহামুদ,৭নং ওয়ার্ড অওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট্র ব্যাবসায়ী ও সমাজ সেবক কমলেশ রায়,সহ-সভাপতি হাফিজুল ইসলাম,প্রচার সম্পাদক বুলবুল ইসলামসহ ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল জানান, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক সফল মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মোস্তাাফিজুর রহমান ফিজার এম.পি মহোদয়ে নির্দেশনায়, উপজেলার ১০ হাজার দিনমজুর ও খেটে খাওয়া কর্মহিন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরনের অঙ্গীকার নিয়ে কার্যক্রম ইতি মধ্যে শুরু করা হয়েছে,এছাড়াও ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরা পৌর এলাকাসহ পুরো উপজেলার ৭টি ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ, জীবাণুনাশক স্প্রে ছিটানোসহ খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখতে রাতদিন কাজ করে যাচ্ছে। দেশের এমন সংকটময় মুহুর্তে খেটে খাওয়া মানুষের পরিবারের মাঝে সহায়তাদিতে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: