1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

করোনায় সিংড়ায় স্কুল শিক্ষকের ব্যতিক্রম উদ্যোগ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৬৭৬ জন পড়েছেন

নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় দামকুড়ি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব আজ সকালে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে শিক্ষা সামগ্রী তুলে দেন।

জানা যায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব ব্যক্তিগত উদ্যোগে তার সামর্থ্যের মধ্যে বিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষার্থীদের হাতে শিক্ষা সামগ্রী তুলে দিয়ে একটু তাদের পাশে থাকতে তার এই ক্ষুদ্র প্রয়াস।

তিনি বলেন, বর্তমান দেশে করোনাভাইরাস ভয়ংকর আকার ধারণ করায় আশেপাশের সকল বাজার বা দোকান বন্ধ থাকায় ছাত্রা-ছাত্রীরা তাদের প্রয়োজনীয় শিক্ষা সামগ্রী পেতে সমস্যা হচ্ছে, এতে লেখাপড়াও ব্যহত হতে পারে।

আর ছুটির পরেই হয়তোবা তাদের প্রথম সাময়িক পরীক্ষা শুরু হবে, এমতাবস্থায় শিক্ষা সামগ্রীর অভাবে তাদের লেখাপড়ার সমস্যা হলে তারা পরীক্ষায় খারাপ করতে পারে।

এসব কথা ভেবেই আমি আমার ক্ষুদ্র প্রয়াস থেকেই স্কুলের সকল শিক্ষার্থীদেরকে কিছু খাতা, কলম, পেন্সিলসহ অন্যান্য শিক্ষা সামগ্রী তাদের হাতে পৌঁছে দেই, যেন খাতা-কলমের অভাবে তাদের লেখাপড়ায় কোন বিঘ্ন না ঘটে।

শিক্ষার্থীরা জানায়, এই ছুটির মধ্যে আমাদের খাতা কলম প্রায় শেষের দিকে আর বাজারে দোকানও খোলা থাকেনা তাই খাতা কলম পাওয়াও যায় না, হেড স্যারের পক্ষ থেকে খাতা কলমসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী পেয়ে আমাদের লেখাপড়ার আর কোন সমস্যা হবে না।

বর্তমান করোনাভাইরাসের মধ্যে প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব এর এমন ব্যতিক্রম উদ্যোগ দামকুড়ি গ্রামের লোকজন ও এলাকাবাসী প্রশংসাসহ সাধুবাদ জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: