1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

করোনা: ক্ষুধার্ত কুকুরের পাশে ল্যাম্পপোস্ট

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৪৩১ জন পড়েছেন

আবু তারেক বাঁধন, ঠাকুরগাঁও প্রতিনিধি :করোনাভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে উপজেলা জুড়ে নেই মানুষের কোলাহল। দোকানপাট, হোটেল, রেস্টুরেন্ট সবকিছু বন্ধ এতে করে খাদ্য সংকটে পড়েছে বেওয়ারিশ কুকুর ও বিড়াল।

এমতাবস্থায় পীরগঞ্জ উপজেলার স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ল্যাম্পপোস্ট আগামী ৭ দিনের জন্য ক্ষুধার্ত বেওয়ারিশ কুকুর ,বিড়ালসহ অভুক্ত প্রাণীদের খাবার খাওয়ানোর উদ্যোগ নিয়েছে।

এর অংশহিসেবে গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় সমবায় মার্কেট থেকে কুকুরকে খাবার খাওয়ানো শুরু হয়।

এরপর পৌর শহরের গুয়াগাঁও,রঘুনাথপুর,পূর্ব চৌরাস্তা বটতলা, কলেজ বাজার ,বড় মসজিদ, পাবলিক ক্লাব মাঠ, পীরগঞ্জ রেলওয়ে স্টেশন, প্রেস ক্লাব মোড় সহ শহরের অন্যান্য এলাকায় পুরি(পরাটা ) এবং বিভিন্ন ধরনের বিস্কুট ও কেক দেয় ।

পশুদের খাবার খাওয়ানো কার্যক্রমের তদারকির দায়িত্বে আছেন ল্যাম্পপোস্টের স্বেচ্ছাসেবকরা।

ল্যাম্পপোস্ট সাধারন সম্পাদক মহিউদ্দীন জনি জানায়- দোকানপাট, হোটেল, রেস্টুরেন্ট বন্ধ থাকার কারণে বেওয়ারিশ কুকুরসহ অন্যান্য প্রাণী অনাহারে থাকছে। সে জন্য ল্যাম্পপোস্ট টিম (পরিবার) তাদের খাবার খাওয়ানোর উদ্যোগ নিয়েছেন। এর পরিপ্রেক্ষিতে গত শুক্রবার থেকে তাদের মধ্যে খাবার সরবরাহ শুরু হলে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে প্রাণীগুলোকে খাবার খাওয়ানো হচ্ছে ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা