1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

লামায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৬৮২ জন পড়েছেন

বিপ্লব দাশ, স্টাফ রিপোর্টার :-প্রাণঘাতী করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে গত ২৫ মার্চ থেকে বান্দরবানের লামা উপজেলাকে ‘লক ডাউন’ করে দেয় স্থানীয় প্রশাসন। এতে গৃহবন্দি হয়ে চরম দুর্ভোগে পড়েন উপজেলার একটি পৌরসভা ও সাতটি ইউনিয়নের খেটে খাওয়া মানুষ। তখনিই এসব মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে সরকারের পাশাপাশি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন করোনা ভাইরাস মোকাবেলায় মানুষের মাঝে ত্রাণ বিতরণের উদ্যোগে নেয়

নির্দিষ্ট দূরুত্ব বজায় রেখে এসব ত্রাণ দেয়া হয়। গত ১ এপ্রিল থেকে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন লামা উপজেলা শাখায় প্রকাশ্যে ও গোপনে এ ত্রাণ বিতরণ করে আসছেন।

সোমবার (০৬ এপ্রিল) ত্রাণ বিতরণকালে পার্বত্য চটগ্রাম নাগরিক পরিষদের উপজেলা কমিটির, সাধারাণ সম্পাদক কামরুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক মো জহির , দপ্তর সম্পাদক বিপ্লব দাশ, পৌরসভা কমিটির সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক তামিম, শাহেদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণের সত্যতা নিশ্চিত করে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতা মো. কামরুজ্জামান বলেন, আমরা ইতিমধ্যে অসহায় হতদরিদ্র ১০০ পরিবার মাঝে ত্রান বিতরনের সম্পন্ন করেছি আরো সহযোগিতার প্রস্তুতি চলছে। করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য সবাইকে লক ডাউন মেনে চলার পাশাপাশি জন সমাবেশ এড়িয়ে চলাসহ স্বাস্থ্য সম্মত পরামর্শ মেনে চলতে বলা হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: