1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম
রামগঞ্জে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা ঢাকার ধর্ষণ মামলার আসামী নড়াইল থেকে গ্রেফতার বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে চক্রান্তকারীদের বিরুদ্ধে সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করবে বঙ্গবন্ধু ফাউন্ডেশন বেলকুচিতে ডিফেন্স এক্স সোলজারস্ ওয়েলফেয়ার এসোসিয়েশন ট্রাষ্টের উদ্বোধন মুফতি রহিম উল্লাহ কাসেমীর জানাযা সম্পন্ন নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা চৌহালীতে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী বদিউজ্জামানকে চেয়ারম্যন হিসেবে দেখতে চায় দৌলতপুর বাসী মোহনপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মত বিনিময় সভা উল্লাপাড়ায় অনলাইনে ফ্যান কিনে পেয়েছেন ঝুট কাপড় ও ইট

বঙ্গবন্ধুর হত্যার বিচারকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ইবি শিক্ষার্থীর

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৯৪ Time View

।।বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার বিচারকে পুরাতন কাসুন্দি ঘাটা বলায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) এক শিক্ষার্থীর বহিষ্কার দাবি করেছে ইবি ছাত্রলীগের সাবেক-বর্তমান নেতাকর্মীরা। জানা যায়, ঐ শিক্ষার্থীর নাম সানজিদা ইসলাম ছন্দ। তিনি বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী(অনার্স ২০১৪-১৫) ।

মঙ্গলবার (৭ এপ্রলি) বঙ্গবন্ধুর পালতাক খুনি মাজেদকে ঢাকা থেকে গ্রেফতারের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি পোস্টে ওই ছাত্রী এমন মন্তব্য করেন। এ ঘটানয় ওই ছাত্রীকে বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কারের দাবি জানিয়েছে শাখা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা। ঘটনাটি ঘটেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক কর্মী সাজ্জাদ হোসেন তার ফেসবুকে বঙ্গবন্ধু হত্যার খুনি মাজেদ গ্রেফতারের পর একটি পোস্ট দেন। সেই পোস্টে ওই ছাত্রী লিখেছে, শেখ মুজিব যদি খুন না হত তাহলে কী সে এখনো পর্যন্ত বেঁচে থাকতো? মুজিবুর রহমান অনেক বয়স পরই মারা গেছেন। কিন্তু আমরা আদিখ্যেতা জাতি একজনের খুনের বিচার করতে করতে ভুলেই যাই প্রতিদিন কতশত মানুষ আমাদের আশপাশে খুন হচ্ছে, গুম হচ্ছে। আমরা পুরাতন কাসুন্দি নিয়ে খুব বেশি ঘাটাঘাটি করতে পছন্দ করি। ওই ছাত্রীর এমন মন্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক নেতা কর্মী বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে তার শাস্তি দাবি করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page