1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
টিউলিপ সিদ্দিক শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হিসাবে দায়িত্ব পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা  ভাঙ্গায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা মহান বিজয় দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে ‘গ্লোবাল লিডারশিপ পিস অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের সংসদ সদস্যের পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পন জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে

বঙ্গবন্ধুর হত্যার বিচারকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ইবি শিক্ষার্থীর

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ২৯৩ জন পড়েছেন

।।বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার বিচারকে পুরাতন কাসুন্দি ঘাটা বলায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) এক শিক্ষার্থীর বহিষ্কার দাবি করেছে ইবি ছাত্রলীগের সাবেক-বর্তমান নেতাকর্মীরা। জানা যায়, ঐ শিক্ষার্থীর নাম সানজিদা ইসলাম ছন্দ। তিনি বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী(অনার্স ২০১৪-১৫) ।

মঙ্গলবার (৭ এপ্রলি) বঙ্গবন্ধুর পালতাক খুনি মাজেদকে ঢাকা থেকে গ্রেফতারের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি পোস্টে ওই ছাত্রী এমন মন্তব্য করেন। এ ঘটানয় ওই ছাত্রীকে বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কারের দাবি জানিয়েছে শাখা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা। ঘটনাটি ঘটেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক কর্মী সাজ্জাদ হোসেন তার ফেসবুকে বঙ্গবন্ধু হত্যার খুনি মাজেদ গ্রেফতারের পর একটি পোস্ট দেন। সেই পোস্টে ওই ছাত্রী লিখেছে, শেখ মুজিব যদি খুন না হত তাহলে কী সে এখনো পর্যন্ত বেঁচে থাকতো? মুজিবুর রহমান অনেক বয়স পরই মারা গেছেন। কিন্তু আমরা আদিখ্যেতা জাতি একজনের খুনের বিচার করতে করতে ভুলেই যাই প্রতিদিন কতশত মানুষ আমাদের আশপাশে খুন হচ্ছে, গুম হচ্ছে। আমরা পুরাতন কাসুন্দি নিয়ে খুব বেশি ঘাটাঘাটি করতে পছন্দ করি। ওই ছাত্রীর এমন মন্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক নেতা কর্মী বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে তার শাস্তি দাবি করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা