1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বাড়ী বাড়ী বাজার পৌঁছে দিচ্ছে পঞ্চবাজার বোদার সেচ্ছাসেবীরা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৬৫৪ জন পড়েছেন

পঞ্চগড় প্রতিনিধি : বোদায় চলমান করোনা পরিস্থিতিতে যখন সবাই বাড়ীতে অবস্থান করছে তখনই মানুষকে ঘরে থাকতে অনুপ্রাণিত করছে বাড়ী বাড়ী বাজার পৌঁছে দিচ্ছে পঞ্চবাজার বোদার সেচ্ছাসেবীরা।

বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেন টবি প্রথমে অর্ডার করে বোদা পঞ্চবাজার এর উদ্বোধন করেন।

তাদের নিজস্ব হটলাইন নম্বরে বাজারের জন্য চাহিদা প্রদান করলে সেচ্ছাসেবীরা বাজার হতে সংগ্রহ করে তা বাড়ী বাড়ী পৌছে দিচ্ছেন বাজার মূল্যে। ইতিমধ্যে তা মানুষের মাঝে সাড়া ফেলে দিয়েছে।
এ বিষয়ে পঞ্চবাজার বোদার সেচ্ছাসেবীরা জানান, চলমান সঙ্কট মোকাবেলায় মানুষের ঘরে থাকা একান্ত প্রয়োজন। তবে বিশেষ প্রয়োজনে বাড়ীর বাইরে বের হতে হলেও প্রয়োজন হয় সুরক্ষা ব্যবস্থার। তাই সকলে ঘরে থাকতে আমাদের ছোট একটি উদ্যোগ। আমাদের সেচ্ছাসেবীরা পৌরসদরের বিভিন্ন মহল্লায় চাহিদা অনুয়ায়ী বাজার মূল্যে তা সরবরাহ করছে। বোদা ৎ পঞ্চবাজারের হটলাইন নম্বর ০১৭৫৫৩৩৭৭৮৭, ০১৭৫৭৮৮৭০২২।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: