1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৯ অপরাহ্ন

সয়দাবাদ ইউপি চেয়ারম্যানের উদ্যোগে  খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত ও গ্রাম পুলিশ দিয়ে ডিউটি

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৪৬১ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ  সিরাজগঞ্জ  সদর উপজেলার ১০নং সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  মোঃ নবীদুল  ইসলামের ব্যক্তিগত নিজস্ব তহবিল হতে ৮ম দিনে ও ৭০জন  দিনমজুর, অটোরিকশা চালক,  তাঁত শ্রমিক ও  অতিদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাস রোধে অঘোষিত  লকডাউন এর ফলে নিম্ন আয়ের মানুষের কাজ না থাকায় অত্র ইউনিয়নের দিনমুজুর, অটোরিকশাচালক, তাঁত শ্রমিক অতিদরিদ্রদের মাঝে   পরিবারের মাঝে  খাদ্য সামগ্রী চাল ১০ কেজি,  ডাল ৫০০ গ্রাম, লবণ ১প্যাকেট ,  আলু ১ কেজি, ১ টি সাবান বিতরণ করেন, আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম ।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে  সয়দাবাদ ইউনিয়নের দুুখিয়াবাড়ী, ডিগ্রীচর সহ কয়েকটি এলাকায় উক্ত খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন। এবং সর্তক করে চেয়ারম্যান  বলেছেন- অত্র ইউনিয়নের গুরুত্ব মোড়,হাট-বাজারে  ব্যবসা প্রতিষ্ঠান খোলা না রাখে এবং লোকসমাগম না হয়  সেদিকে নিয়ম মেনে সবাই   এ বাড়ী থাকার আহবান জানান।   প্রয়োজনে তার সাথে মোবাইলে কথা বলতে পারবেন জানান। আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম তার ইউনিয়ন পরিষদের  গ্রামপুলিশ দিয়ে বিভিন্নস্হানে ডিডটি করাচ্ছেন যাতে কেউ প্রয়োজন ছাড়া  বাড়ীর বাহির  না হয়।  সরকারের দেয়া নিয়ম মেনে চলার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা