1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সিরাজগঞ্জে  সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৬৯৯ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ            সিরাজগঞ্জ সদর উপজেলার  শিয়ালকোল  ইউনিয়নের শিয়ালকোল বাজার,চন্ডীদাসগাতী বাজার, বহুলী ইউনিয়নের আলমপুর বাজার,বহুলী বাজার, ছোনগাছা ইউনিয়নের ছোনগাছা বাজার,বাগবাটি ইউনিয়নের বাগবাটি বাজার,পিপুলবাড়ীয়া বাজার, রতনকান্দি ইউনিয়নের সীমান্ত বাজার, মৈশামূড়া বাজার ও ভেন্নাবাড়ী বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে ।

মঙ্গলবার (৭এপ্রিল)  দিনব্যাপী এ সময় সরকারী আদেশ অমান্য করে দোকান খোলা রাখায় সিরাজগঞ্জ সদরের বহুলী ইউনিয়নের বহলী বাজারে মৌ কনফেকশনারীকে এক হাজার টাকা, রতনকান্দি ইউনিয়নের সীমান্ত বাজারে চারটি ফলের দোকান প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানা করা হয়। এতে মোট পাচ হাজার টাকা জরিমানা করা হয়। সরকারী আদেশ অমান্য করে দোকান খোলা রেখে জনসাধারণকে আড্ডা করার সুযোগ দেয়ার অপরাধে পাচ দোকানদারকে এ অর্থদণ্ড প্রদান করা হয় এবং স্থানীয় জনসাধারণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয়। অভিযান পরিচালনা করেন সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর কর্মকর্তাবৃন্দ, সদর থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম,  পৌর ভূমি সহকারী কর্মকর্তা  মোঃ নজরুল ইসলাম,সেনা সদস্যবৃন্দ ও সদর থানা পুলিশের সদস্যবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: