1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

চিরিরবন্দরে দোকান বন্ধ রাখার নির্দেশ না মানায় জরিমানা করলেন ইউএনও আয়েশা সিদ্দিকা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৬৩১ জন পড়েছেন

ভরত রায় প্রত্যয়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার বিভিন্ন স্থানে জরিমানা করলেন উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকা।

করোনা ভাইরাস প্রতিরোধে সব দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। সরকারি নির্দেশ উপেক্ষা করে দিনাজপুরের চিরিরবন্দরে আজও বিভিন্ন স্থানে জরিমানা করা হয়েছে।

উপজেলার বাংলাবাজার ও রাণীরবন্দর বাজারে দোকান খোলা রাখায় ২ জন ব্যবসায়ীকে সাড়ে ৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার দুপুরে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা সিদ্দীকা।

এ সময় উপজেলার রাণীরবন্দর বাজারের শামসুল ভ্যান পার্সের দোকনে সাড়ে ৫ হাজার টাকা ও বাংলাবাজারের এক ব্যবসায়ীকে ১ হাজার জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকা জানান, ২৬ মার্চ থেকে চলমান নির্দেশনা অনুযায়ী ওষুধের দোকান, কাঁচামালের দোকান (দুপুর ১টা পর্যন্ত) ব্যতীত সব ধরনের দোকান বন্ধ করার নির্দেশ দেয়া হয়েছে। নির্দেশ উপেক্ষা করে দোকান খোলা রাখায় ২ দোকান মালিককে সাড়ে ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: