1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

এবার যশোরেও প্রবেশে জেলা প্রশাসনের বিধি নিষেধ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৩৮০ জন পড়েছেন

যশোর প্রতিনিধিঃ এবার যশোর জেলায়ও প্রবেশের ব্যাপারে বিধি নিষেধ আরোপ করেছে জেলা প্রশাসন। ফলে বাইরে থেকে লোকজনকে যশোরে ঢুকতে দেয়া হবে না। একই সঙ্গে যশোর জেলা থেকে আরেক জেলায় যাওয়া-আসাও করা যাবে না। তবে জরুরি কাজে যশোরে প্রবেশ করলে জেলা প্রশাসন ও উপজেলা নির্বাহী অফিসারের কন্ট্রোলরুমে ফোন করে জানাতে হবে। মঙ্গলবার মধ্যরাতে জেলা প্রশাসক মুহাম্মদ শফিউল আরিফ তার ফেসবুকে স্ট্যাটাসে এ ঘোষণা দেন।

যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, অন্য জেলার বাহির থেকে লোকজনকে ঢুকতে দেয়ায় কঠোরতা অবলম্বন করতে হবে। যে যেখানে আছেন সেখানে অবস্থান করবেন। কোথাও সমবেত হতে পারবেন না। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

কেউ অন্য জেলা থেকে এসে তথ্য গোপন করে ঘোরাফেরা করলে তার বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ নেয়া হবে। এ সময় তিনি সাধারণ জনগণের উদ্দেশ্য বলেন,আপনারা তথ্য যাচাই করে ইউএনও/কন্ট্রোল রুমে ফোন করবেন।’জেলা কন্ট্রোলরুমের ফোন নম্বর- ০১৩১৮-২৫২৯২৫, ০১৩১৮-২৫২৯৫০, ০৪২১-৭১০০০, ০৪২১-৭১০০১।

এ বিষয়ে যশোর জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ বলেন, দেশে করোনা মহামারী আকার ধারণ করতে যাচ্ছে। এ সময় স্বাস্থ্য সুরক্ষা এখন সবচেয়ে বড় অগ্রাধিকার। সামাজিক দূরত্ব বজায় রাখতে কঠোরতা অবলম্বন করতে হচ্ছে। ৮ এপ্রিল থেকে করোনাভাইরাস পরিস্থিতি দেশে স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই বিধিনিষেধ থাকবে। এ ব্যাপারে ওই ব্যক্তির আত্মীয়স্বজন, প্রতিবেশীরা সচেষ্ট ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা করছেন জেলা প্রশাসক।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা