1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

দেশসেরা উদ্ভাবক মিজানের করোনা রোধে সচেতনতায় প্রচারণাসহ মাক্স ও সাবান বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৪৫৩ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শায় বিশ্ব মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে যশোরের শার্শায় সচেতনামূলক প্রচার -প্রচারণাসহ মাক্স ও সাবান বিতরণ করেছেন শার্শাসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান।

মঙ্গলবার সকাল ১০ টার সময় হ্যান্ড মাইকে সচেতনতামূলক প্রচার-প্রচারণা সামাজিক দূরত্ব বজায় রাখুন, সুস্থ থাকুন ঘরে থাকুন নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন এই শ্লোগানে প্রচার প্রচারণা করেন।

নাভারন বাজারের বিভিন্ন পয়েন্টে ও শার্শা উপজেলা সদর বাজারের থানা মোড় সহ বিভিন্ন গ্রামের মধ্যে সচেতনতামূলক প্রচার-প্রচারণা সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন মানুষের মাঝে ৩০০ পিস মাক্স ও ১০০ পিস সাবান বিতরণ করা হয়।

দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান বলেন,আমাকে সব সময় সাহস সহযোগিতা করেছেন সমাজের মানুষ ও ফেসবুক বন্ধুগণ। এবার ও ৩০০ পিস মাক্স ও ১০০ পিস সাবান বিতরণ করার জন্য আমাকে আর্থিকভাবে সহযোগিতা করেছেন আলহাজ্ব মনোয়ার হোসেন পাখি বাড়ি সিলেট। আমার ফেসবুক বন্ধুগন সহযোগিতায় ইঞ্জিনিয়ার মোঃ মাহমুদুন্নবী বিপ্লব। এভাবেই ফেসবুক বন্ধুরা বিভিন্ন সামাজিক কাজে সহযোগিতা করে থাকেন।

এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক এম এ রহিম সাংবাদিক জসিম উদ্দিন, সাংবাদিক খোরশেদ আলম এবং ছাত্রলীগ নেতা রাজন ও স্থানীয় জনসাধারণসহ আরও অনেকে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: