1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

তাড়াইলে গরীবের চালে আওয়ামী লীগ নেতার লোভের থাবা, আটক ২, গুদাম সিলগালা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৫০৪ জন পড়েছেন

মোঃ সাখাওয়াত হোসেন, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ-
কিশোরগঞ্জের তাড়াইলে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির ৬০ বস্তা চাল পাচারের সময় উপজেলার দিগদাইড় ইউনিয়নের ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। আটক অপরজনের নাম মো. চাঁন মিয়া, সে একজন চাল বেপারি।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে উপজেলার দিগদাইড় ইউনিয়নের বরুহা গ্রাম থেকে একটি পিকআপ ভর্তি চালসহ তাদের আটক করা হয়।

এ ঘটনার পর ওই ডিলারের গুদাম সিলগালা করে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তারেক মাহমুদ।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কালোবাজারে চালগুলো বিক্রি করা হয়েছে এমন অভিযোগে ডিলারসহ দুই জনকে আটক করা হয়েছে।

তবে আটককৃত দিগদাইড় ইউনিয়নের ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা এবং চাল বেপারি চাঁন মিয়ার দাবি ১০ টাকা কেজি দরে কেনার পর ক্রেতারা চালগুলো বেপারিদের কাছে বেশি দামে বিক্রি করে দেয়। এ ব্যাপারে তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তারেক মাহমুদ জানান, কালোবাজারে চালগুলো বিক্রি করা হয়েছে কি-না সেটি যাচাই করে দেখতে উপজেলা খাদ্য কর্মকর্তাকে প্রধান করে একটি কমিটি গঠন করা হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে কমিটিকে তদন্ত করে রিপোর্ট দিতে বলা হয়েছে।

অভিযুক্ত ডিলারের চাল বিতরণের জন্য মজুদ রাখা গুদামটি সিলগালা করে দেয়া হয়েছে বলেও জানান উপজেলা নির্বাহী অফিসার।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: