1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

পাকুন্দিয়ার সুমন করোনা আক্রান্ত হয়ে মারা যাননি

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৬০০ জন পড়েছেন

মোঃ সাখাওয়াত হোসেন, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ– কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের নামাপুটিয়া গ্রামের সুমন আকন্দ করোনায় মারা যাননি। তার কোভিড-১৯ নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) ঢাকা থেকে করোনা পরীক্ষার এই ফলাফল জানানো হয়। সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. জমির মোহাম্মদ হাসিবুস ছাত্তার।

জানা যায়, গত মঙ্গলবার (৭ এপ্রিল) বেলা ১টার দিকে নিজ বাড়ি প্রাঙ্গণে মারা যান উপজেলার নামাপুটিয়া গ্রামের আবুল হাসিম আকন্দের ছেলে সুমন আকন্দ (৩০)। তিনি বেশ কিছুদিন ধরে জন্ডিস রোগে ভুগছিলেন।

মারা যাওয়ার পর এলাকাসহ গোটা উপজেলায় ছড়িয়ে পড়ে সুমন আকন্দ করোনায় মারা গেছেন। পরে উপজেলা স্বাস্থ্য বিভাগের চিকিৎসক দল ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন অফিসের মাধমে ঢাকায় প্রেরণ করেন।

এদিকে খবর পেয়ে উপজেলা প্রশাসন ওই গ্রামের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করে।

এছাড়া তার মৃত্যুর ঘটনায় পার্শ্ববর্তী কটিয়াদী উপজেলার একটি বেসরকারি ক্লিনিককেও লকডাউন করা হয়।

সুমন আকন্দ একটি বেসরকারি ফার্মাসিউটিক্যালস কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: