1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

বালিয়া ইউনিয়নে কেউ না খেয়ে থাকবে না- চেয়ারম্যান মুক্তি

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৬৪৩ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি : বিশ্বব্যাপী এক আতংকের নাম করোনা ভাইরাস। করোনা মহামারীর কারণে প্রতিনিয়ত বাড়ছে আক্রান্তের সংখ্যা ও লাশের সারি। করোনা ভাইরাসের আতঙ্কে বিভিন্ন দেশে জরুরি অবস্থায় জারী করা হয়েছে। বাংলাদেশেও করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে নেওয়া হয়েছে বিভিন্ন রকম পদক্ষেপ। এ অবস্থায় ঘর থেকে বের হতে পাচ্ছে না জনসাধারণ। সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের কারণে দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষেরা সাময়িক দূর্ভোগে পড়েছে। এই দূর্ভোগ থেকে তাদের পরিত্রাণের অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে সকল শ্রেণির অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে দেওয়া হয়েছে খাদ্য সামগ্রীর বরাদ্দ।

প্রধানমন্ত্রী নির্দেশনা বাস্তবায়ন ও ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসনের সহযোগীতায় কর্মহীনতা লক্ষে ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তির উদ্যোগে ১০০টি হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল ও ১ কেজি আলুর প্যাকেট সামগ্রী বিতরণ করা হয় ।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা পিআইও সামিউন মার্টি ও ইউপি সদস্য বৃন্দ।

চাল বিতরণের সময় ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে,আপনারা কেউ না খেয়ে থাকবেন না।আমি আপনাদের পাশে আছি,কেউ না খেয়ে থাকলে আমাকে জানাবেন।করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে।

অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না। আপনারা কেউ আতংকিত হবেন না। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষদের জন্য অবিরাম কাজ করে যাচ্ছেন।

এ সময় তিনি জাতির এ ক্লাতিলগ্নে সমাজের বিত্তবানদের মানবিক বিবেচনায় এগিয়ে আসার আহবান জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: