1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

যশোরে করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে যুবক আটক

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৭৪৭ জন পড়েছেন

যশোর প্রতিনিধিঃকরোনা ভাইরাস ও সরকারি কার্যক্রম নিয়ে বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করায় যশোরে মোস্তাফিজুর রহমান (৩১) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৬ সদস্যরা।আটক মোস্তাফিজুর রহমান সদর উপজেলার বালিয়াঘাটা লাউখালি গ্রামের মোজাফ্ফর হোসেনের ছেলে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন,সিম ও মেমোরি কার্ড জব্দ করা হয়।

বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-৬ যশোর ক্যাম্প থেকে জানানো হয়েছে, ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লে. এম সরোয়ার হুসাইন এবং স্কোয়াড কমান্ডার (এএসপি) সোহেল পারভেজের নেতৃত্বে র‍্যাবের একটি টিম বুধবার বিকেলে যশোর সদর উপজেলার বালিয়াঘাটা -লাউখালির মোজাফফর হোসেনের বাড়িতে অভিযান চালায়। এসময় ওই বাড়ি থেকেই আটক করা হয় মোস্তাফিজুর রহমানকে।এসময় তার ব্যবহৃত একটি মোবাইল ফোন, সিম ও মেমোরি কার্ড জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জব্দ করা মোবাইল ফোন ও সিম কার্ড ব্যবহার করেই তিনি করোনাভাইরাস ও সরকারি কার্যক্রম নিয়ে বিভিন্ন বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করতেন।এ ব্যাপারে আটককৃতর বিরুদ্ধে বৃহস্পতিবার যশোর কোতয়ালী মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫(২), ২৯(১) ও ৩১(২) ধারায় মামলার প্রক্রিয়া চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: