1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

সিরাজগঞ্জে নতুন করে ৪১ জনকে হোম কোয়ারেন্টিনে, সাতজনকে ছাড়পত্র

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৬৯৬ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ সিরাজগঞ্জে গত ২৪ ঘন্টায়  নতুন করে ৪১ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আর ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ হওয়ায় সাত জনকে দেওয়া হয়েছে ছাড়পত্র।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জের সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ৪১ জনসহ মোট ৬৫৮ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টিনের আওতায় নেওয়া হয়েছিল। এর মধ্যে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ করায় ৫৫৪ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন ১০৪ জন।
তিনি আরও বলেন, এ পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় করোনা আক্রান্ত সন্দেহে ২০ জন রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) এবং রাজশাহী মেডিক্যাল কলেজে (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে ১১ জনের নেগেটিভ এসেছে। এখনো ৯ জনের রিপোর্ট আসা বাকি রয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: