1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম
উচ্চাঙ্গ নৃত্যে জাতীয় পর্যায়ে প্রথম রায়তা আপনাদের সেবক হিসেবে থাকতে চাই -এমপি সুজন সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু

মতলব উত্তরে করোনা রোগী সনাক্ত;স্বামী-স্ত্রী আইসোলেশনে

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৬৪৯ জন পড়েছেন

অমরেশ দত্ত জয়, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে মতলব উত্তর উপজেলায় করোনায় আক্রান্ত স্বামী-স্ত্রী কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

১০ই এপ্রিল শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন।

তিনি জানান, আক্রান্ত ৩২ বছরের ওই যুবকের পৈত্রিক বাড়ী রংপুরে। তবে সে নারায়ণগঞ্জের একটি গেঞ্জির হোসিয়ারিতে চাকুরি করতো। গেলো কিছুদিন আগে সে জ্বর নিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় তার শ্বশুর বাড়িতে আসে। যদিও সে আসলে এলাকায় মানুষ তাকে বাঁধা দেয়। তবুও সন্দেহভাজন রোগী হিসেবে গত সোমবার (৬ই এপ্রিল) তার এবং তার স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার তার করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ বলে জানা যায়। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন আরো জানান, তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনেই থাকবে। তবে তারা এখন পর্যন্ত চিকিৎসাধীন রয়েছে। ঠিকমতো খাওয়া দাওয়া করছে। অবস্থার অবনতি হলে তাদের কে ঢাকা পাঠানো হবে। এদিকে ঢাকা ও নারায়নগঞ্জ থেকে গত ক’দিনে করোনায় আক্রান্ত লোক চাঁদপুরের মতলব উত্তরে ঢুকে পরেছে সন্দেহ এলাকাবাসীর। কেননা নারায়নগঞ্জের কাছাকাছি হলো মতলব উত্তর। তাই জেলার মধ্যে এখন সবচেয়ে ঝুঁকির মধ্যে রয়েছে মতলব উত্তর।

এদিকে গতকাল সন্ধ্যা থেকে জেলা কে লকডাউন করেছে প্রশাসন। এদিকে এক সাক্ষাৎকারে চাঁদপুর সদর হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লক ডাউন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: