1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

এনায়েতপুর ও বেলকুচিতে “সরকারি নির্দেশ অমান্য করায় ৩টি ব্যবসা প্রতিষ্ঠান ও ৫ জন ব্যক্তিকে অর্থদন্ড।

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৬১২ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ শুক্রবারে  করোনাভাইরাস  প্রতিরোধে এবং জনসাধারণের ঘরে অবস্থান নিশ্চিতের লক্ষ্যে পরিচালিত অভিযানে সরকারি নির্দেশ অমান্য করে ব্যবসা পরিচালনার দায়ে সিরাজগঞ্জের এনায়েতপুর   খাজা ইউনুস আলী মেডিকেল প্রাঙ্গন এলাকায় ১টি ব্যবসা প্রতিষ্ঠানকে, এনায়েতপুর মোড় এলাকায় ২ জন ব্যবসায়ীকে, গোপরেখী এলাকায় ২ জন   মোট ৫ জনকে বিভিন্ন অংকের অর্থদন্ড দেয়া হয়েছে।

এছাড়াও এনায়েতপুর হাট মসজিদে এখনো বহিরাগত মুসল্লীদের গণজমায়েত করায় মসজিদ কর্তৃপক্ষের ব্যক্তিবর্গকে ডেকে সরকারি আদেশ এর ব্যাপারে জানানো হয় এবং পরবর্তীতে তারা আর গণজমায়েত করবেনা বলে প্রতিশ্রুতি দেয়।

এদিকে, বেলকুচি উপজেলার   তামাই ,  কালিবাড়ী এলাকায় ঢাকা/নারায়ণগঞ্জ ফেরত দু’জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টিন এ থাকার ব্যাপারে নিশ্চিত করা হয় এবং তাদেরকে আগামী ১৪ দিন বাসায় অবস্থান করতে নির্দেশনা দেয়া হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন,  সহকারী কমিশনার (ভূমি) ও  বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, বেলকুচি মোহাম্মদ রহমত উল্লাহ। এসময় অভিযান পরিচালনায় র‍্যাব-১২ এর একটি চৌকস দল ও পেশকার, উপজেলা ভূমি অফিস বেলকুচিসহ অন্যান্য কর্মচারীগণ সহযোগিতা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: