1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

এ্যাডঃ মোঃ রফিকুল ইসলাম কাজী”র ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৩৬৮ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:

প্রাণঘাতী ভাইরাস করোনার ভয়াল থাবায় নাকাল দুস্থ-অসহায়, দিন মজুর এবং খেটে খাওয়া পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন গাজীপুর জেলা গনফোরামে’র সভাপতি গণমানুষের নেতা এ্যাডঃ মোঃ রফিকুল ইসলাম কাজী।

গতকাল বৃহস্পতিবার (০৯ এপ্রিল) দুপুরে গাজীপুর শহরের বিভিন্ন জায়গায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে নিজ ঘরে অবস্থানকারী কর্মহীন ও গৃহবন্দী পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। রাতের অন্ধকারে ও দিনে দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবার খুঁজে বের করে তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন…
বাংলাদেশ গনফোরামে’র কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক প্রকৃত দুস্থ ও অসহায় পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিতেই মানুষের দোয়ারে দোয়ারে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছি। রাত জেগে এমনটা করছি এতে কষ্ট হলেও আমি তৃপ্ত। আমি গাজীপুরের মানুষদের খুবই ভালবাসি। এই খাদ্যসামগ্রী যাদের পাওয়ার অধিকার, তাদের হাতেই তুলে দিতে পারছি। করোনা ভাইরাসের প্রভাবে কয়েক সপ্তাহ ধরে বন্ধ রয়েছে সাধারণ মানুষের উপার্জনের সকল পথ। তবে নিম্নআয়ের মানুষ বিভিন্নভাবে খাদ্য সহায়তা পেলেও, মারাত্মক কষ্টের মধ্যে রয়েছে মধ্যবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মানুষ। সংকোচের কারণে তারা কোথাও ত্রাণ সহায়তা নিতে যান না।

বাড়িতে বাড়িতে গিয়ে নিজেই চাল, ডাল, আলু, তেল, লবণ ও হাত ধোয়ার সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেন এ্যাডঃ মোঃ রফিকুল ইসলাম কাজী।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সকলকে নির্দেশনা মেনে সচেতন থাকার আহবান জানান। সেই সাথে বিভিন্ন সংগঠন এবং সমাজের বিত্তবান ও রাজনৈতিক নেতাদের খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করার আহবান জানান এ্যাডঃ মোঃ রফিকুল ইসলাম কাজী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা