1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

এ্যাডঃ মোঃ রফিকুল ইসলাম কাজী”র ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৫৮৪ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:

প্রাণঘাতী ভাইরাস করোনার ভয়াল থাবায় নাকাল দুস্থ-অসহায়, দিন মজুর এবং খেটে খাওয়া পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন গাজীপুর জেলা গনফোরামে’র সভাপতি গণমানুষের নেতা এ্যাডঃ মোঃ রফিকুল ইসলাম কাজী।

গতকাল বৃহস্পতিবার (০৯ এপ্রিল) দুপুরে গাজীপুর শহরের বিভিন্ন জায়গায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে নিজ ঘরে অবস্থানকারী কর্মহীন ও গৃহবন্দী পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। রাতের অন্ধকারে ও দিনে দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবার খুঁজে বের করে তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন…
বাংলাদেশ গনফোরামে’র কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক প্রকৃত দুস্থ ও অসহায় পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিতেই মানুষের দোয়ারে দোয়ারে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছি। রাত জেগে এমনটা করছি এতে কষ্ট হলেও আমি তৃপ্ত। আমি গাজীপুরের মানুষদের খুবই ভালবাসি। এই খাদ্যসামগ্রী যাদের পাওয়ার অধিকার, তাদের হাতেই তুলে দিতে পারছি। করোনা ভাইরাসের প্রভাবে কয়েক সপ্তাহ ধরে বন্ধ রয়েছে সাধারণ মানুষের উপার্জনের সকল পথ। তবে নিম্নআয়ের মানুষ বিভিন্নভাবে খাদ্য সহায়তা পেলেও, মারাত্মক কষ্টের মধ্যে রয়েছে মধ্যবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মানুষ। সংকোচের কারণে তারা কোথাও ত্রাণ সহায়তা নিতে যান না।

বাড়িতে বাড়িতে গিয়ে নিজেই চাল, ডাল, আলু, তেল, লবণ ও হাত ধোয়ার সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেন এ্যাডঃ মোঃ রফিকুল ইসলাম কাজী।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সকলকে নির্দেশনা মেনে সচেতন থাকার আহবান জানান। সেই সাথে বিভিন্ন সংগঠন এবং সমাজের বিত্তবান ও রাজনৈতিক নেতাদের খাদ্যসামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করার আহবান জানান এ্যাডঃ মোঃ রফিকুল ইসলাম কাজী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: