1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৮ অপরাহ্ন

ত্রানের দাবিতে মহাসড়ক অবরোধ,ইউএনও’র আশ্বাসে ফিরে গেলো এলাকাবাসী

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৩১১ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে আউলিয়াপুরে ত্রান না পাওয়ায় এলাকাবাসী রাস্তা অবরোধ করেছে । শুক্রবার সকাল ১১টায় ঠাকুরগাঁও সদর উপজেলা ৬ নং আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ী গ্রামের তিয়াস তিমু পাম্পের সামনে স্থানীয় ২ শতাধিক এলাকাবাসী ঘন্টা ব্যাপী ঠাকুরগাঁও পঞ্চগড় মহাসড়ক অবরোধ করে।

স্থানীয়রা জানান, করোনা ভাইরাসে কারণে আমরা কর্মহীন হয়ে পড়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিভিন্ন জায়গায় ত্রান সামগ্রী দেওয়া হচ্ছে কিন্তু আমরা পাচ্ছি না। বার বার স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানকে বলেও কোন কাজ হয়নি। তাই বাধ্য হয়ে রাস্তায় নেমে পড়েছি। মোলানী পাড়া গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন আমাদের প্রতিনিধিকে বলেন,করোনা ভাইরাসের কারনে আমরা কোন কাজ করতে পারতেছি না। আমার পরিবারের সবাই কয়েকদিন থেকে আলু সিদ্ধ করে খাচ্ছি।কোন ত্রান সামগ্রী না পাওয়ায় আজ বাধ্য হয়ে রাস্তায় আসছি।

এ সময় ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন ঘটনা স্থলে এসে এলাকাবাসীর সাথে কথা বলে তাদের ত্রান সামগ্রী সহযোগীতা করার আশ্বাস দিলে স্থানীয়রা ফিরে যান। অবরোধের বিষয়টি জানতে পেরে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুটুো ঘটনা স্থলে এসে স্থানীয়দের সাথে কথা বলেন। এ সময় তিনি জানান, আপনারা কেউ না খেয়ে থাকবেন না।

পর্যায়ক্রমে সবাইকে খাদ্য সামগ্রী দেওয়া হবে। জননেতা রমেশ চন্দ্র সেন আপনাদের সাথে আছে। বাংলাদেশে আওয়ামী লীগ আপনাদের পাশে আছে।

৬ নং আউলিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান আতিকুর রহমান জানান,আমার ইউনিয়ন পরিষদ থেকে উপজেলা প্রশাসনের কাছে প্রায় ১৫০০ জনের খাদ্য সামগ্রীর চাহিদা দেওয়া হয়েছে। আমি যতটুকু পেয়েছি সে গুলো পর্যায়ক্রমে বিতরণ করছি। আশা করি অতিশীর্ঘই এ সংকট কেটে যাবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা