1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বরেন্দ্র উন্নয়নের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

মতলব উত্তরে করোনা রোগী সনাক্ত;স্বামী-স্ত্রী আইসোলেশনে

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৬২৭ জন পড়েছেন

অমরেশ দত্ত জয় চাঁদপুরে প্রতিনিধিঃ-

চাঁদপুরে মতলব উত্তর উপজেলায় করোনায় আক্রান্ত স্বামী-স্ত্রী কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

১০ই এপ্রিল শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন।তিনি জানান,আক্রান্ত ৩২ বছরের ওই যুবকের পৈত্রিক বাড়ী রংপুরে। তবে সে নারায়ণগঞ্জের একটি গেঞ্জির হোসিয়ারিতে চাকুরি করতো। গেলো কিছুদিন আগে সে জ্বর নিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় তার শ্বশুর বাড়িতে আসে। যদিও সে আসলে এলাকায় মানুষ তাকে বাঁধা দেয়।তবুও সন্দেহভাজন রোগী হিসেবে গত সোমবার (৬ই এপ্রিল) তার এবং তার স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার তার করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ বলে জানা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন আরো জানান, তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনেই থাকবে। তবে তারা এখন পর্যন্ত চিকিৎসাধীন রয়েছে। ঠিকমতো খাওয়া দাওয়া করছে। অবস্থার অবনতি হলে তাদের কে ঢাকা পাঠানো হবে।

এদিকে ঢাকা ও নারায়নগঞ্জ থেকে গত ক’দিনে করোনায় আক্রান্ত লোক চাঁদপুরের মতলব উত্তরে ঢুকে পরেছে সন্দেহ এলাকাবাসীর।কেননা নারায়নগঞ্জের কাছাকাছি হলো মতলব উত্তর। তাই জেলার মধ্যে এখন সবচেয়ে ঝুঁকির মধ্যে রয়েছে মতলব উত্তর। গতকাল সন্ধ্যা থেকে জেলা কে লকডাউন করেছে প্রশাসন।

এদিকে এক সাক্ষাৎকারে চাঁদপুর সদর হাসপাতালের আরএমও ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান,মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লক ডাউন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: