1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:১৩ অপরাহ্ন

রামগঞ্জে এমপির পক্ষ থেকে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের প্রস্তুতি নিচ্ছেন সৌদি বিল্লাল, সুমন,ও প্রিন্স লোধ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ১২৬ Time View

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: করোনাভাইরাস আতঙ্কের মধ্যে দিয়ে জীবন-যাপন করছে মানুষ। সবকিছু বন্ধ হয়ে যাওয়ায় কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবীরা। সরকারিভাবে দুস্থ, অসহায় মানুষদের সহায়তা দেয়া হচ্ছে। পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগেও ত্রাণ সহায়তা দিচ্ছেন জনপ্রতিনিধি সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সারা দেশের মতো রামগঞ্জেও প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার খানের পক্ষ থেকে নিম্ন আয়ের, অসহায় ও ছিন্নমূল পরিবারগুলোর মাঝে নিজস্ব অর্থায়নে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়ার প্রস্তুতি গ্রহন করেছেন রামগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য সচিব বিল্লাল হোসেন প্রকাশ সৌদি বিল্লাল, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক সুমন মজুমদার ও প্রিন্স লোধ।

প্রায় ৩ হাজার হতদরিদ্র, কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়া হবে চাল, ডাল,পেয়াজ, আলু সহ এসব নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী।এসময় এসব খাদ্যসামগ্রী প্রস্তুতে সার্বিক সহযোগিতা করেন কাঞ্চনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিন হাসান রব, ইউনিয়ন
স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নুর নবী চৌধুরী,
কাঞ্চনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাছেল মাহমুদ রাজ সহ প্রমুখ ।
রামগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য সচিব সৌদি বিল্লাল ও বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক সুমন মজুমদার জানান,বর্তমানে করোনাভাইরাস সংক্রমণের কারনে অনেক পরিবারের কর্তাদের আয় রোজগার বন্ধ হয়ে গিয়েছে।এমতাবস্থায় সমাজের নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলো চক্ষুলজ্জায় কারও কাছে সহায়তা চাইতে পারছে না।তাই আমরা সমাজের কর্মহীন নিম্ন, মধ্যবিত্ত, ও ছিন্নমূল মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দেওয়ার উদ্যোগ নিয়েছি।আমরা রামগঞ্জ আসনের মাননীয় এমপি ড. আনোয়ার খান মহোদয়ের পক্ষ থেকেই উক্ত খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহন করেছি।ইনশাআল্লাহ আমাদের সামর্থ অনুযায়ী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের এই খাদ্যসামগ্রী বিতরণে অংশ নেওয়ার জন্য।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page