1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
বাঙালি জাতিরাষ্ট্রের মুক্তির আলো ৭ মার্চের ভাষণ: হাসান ইকবাল বেনাপোলে রাত পোহালেই ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নির্বাচন নাগরপুরে পুকুর থেকে দিনমজুরের লাশ উদ্ধার নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বেলকুচিতে সংবাদ প্রকাশের পর অবৈধ বালু উত্তোলন বন্ধ ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা নাগরপুরে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধা মহিলা আত্মহত্যা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ সমাবেশ

সিরাজগঞ্জে ইটভাটায় কর্মরত ১৫ হাজার  শ্রমিকের দায়িত্ব নিতে হবে মালিকদের : এমপি  আব্দুল আজিজ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ১৩৪ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ বলেছেন, করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে বেকার হয়ে পড়া ইটভাটায় কর্মরত প্রায় ১৫ হাজার শ্রমিকের দায়িত্ব নিতে হবে ইটভাটা মালিকদের।

শুক্রবার (১০ এপ্রিল)   দুপুরের দিকে রায়গঞ্জ উপজেলার ভূইয়াগাঁতীস্থ ইটভাটা মালিক সমিতির কার্যালয়ে সমিতির অর্থায়নে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিল্প কারখানা বন্ধের কারনে যে প্রনদোনা প্রদানের প্রতিশ্রুতি দিয়েছেন তা থেকে আপনারা যাতে বঞ্চিত না হন সেদিকে আমি সর্বাত্মক খেয়াল রাখবো।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ কালে সভাপতিত্ব করেন,   ইটভাটা মালিক সমিতির সভাপতি আওয়ামীলীগ নেতা গোলাম হোসেন শোভন সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদি জিন্নাহ আলমাজী, সাধারণ সম্পাদক খন্দকার শরিফুল আলম শরিফ, সলঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান লাবু, ভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক আবু হানিফ খান, আওয়ামীলীগ নেতা আসলাম খন্দকার, ওসি শহিদুল ইসলাম প্রমুখ।

এদিকে, সমিতির ২০ লাখ টাকার তহবিল গঠন করে প্রাথমিক পর্যায়ে ২৫’শ বেকার ভ্যান চালক, চা-বিক্রেতা, ভাটা শ্রমিক ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে প্রতি জনকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি আলু, আধা কেজি তেল ও ১টি করে সাবান বিতরণ করা হয়। সমিতি  বাকি অর্থ রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসারে ত্রাণ তহবিলে জামাদানের সিদ্ধান্ত গ্রহণ করেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *