1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ইটভাটায় কর্মরত ১৫ হাজার  শ্রমিকের দায়িত্ব নিতে হবে মালিকদের : এমপি  আব্দুল আজিজ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৬৯২ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ বলেছেন, করোনা ভাইরাস সংক্রামণ প্রতিরোধে বেকার হয়ে পড়া ইটভাটায় কর্মরত প্রায় ১৫ হাজার শ্রমিকের দায়িত্ব নিতে হবে ইটভাটা মালিকদের।

শুক্রবার (১০ এপ্রিল)   দুপুরের দিকে রায়গঞ্জ উপজেলার ভূইয়াগাঁতীস্থ ইটভাটা মালিক সমিতির কার্যালয়ে সমিতির অর্থায়নে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিল্প কারখানা বন্ধের কারনে যে প্রনদোনা প্রদানের প্রতিশ্রুতি দিয়েছেন তা থেকে আপনারা যাতে বঞ্চিত না হন সেদিকে আমি সর্বাত্মক খেয়াল রাখবো।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ কালে সভাপতিত্ব করেন,   ইটভাটা মালিক সমিতির সভাপতি আওয়ামীলীগ নেতা গোলাম হোসেন শোভন সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদি জিন্নাহ আলমাজী, সাধারণ সম্পাদক খন্দকার শরিফুল আলম শরিফ, সলঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান লাবু, ভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক আবু হানিফ খান, আওয়ামীলীগ নেতা আসলাম খন্দকার, ওসি শহিদুল ইসলাম প্রমুখ।

এদিকে, সমিতির ২০ লাখ টাকার তহবিল গঠন করে প্রাথমিক পর্যায়ে ২৫’শ বেকার ভ্যান চালক, চা-বিক্রেতা, ভাটা শ্রমিক ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে প্রতি জনকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি আলু, আধা কেজি তেল ও ১টি করে সাবান বিতরণ করা হয়। সমিতি  বাকি অর্থ রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসারে ত্রাণ তহবিলে জামাদানের সিদ্ধান্ত গ্রহণ করেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: