1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

গাজীপুরকে লকডাউন ঘোষণা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৬১৫ জন পড়েছেন

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরে ১১ জনের শরীরে করোনা শনাক্ত হওয়ার পর গাজীপুরকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম করোনা প্রতিরোধ কমিটির এক জরুরি সভার গণ-বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেন।

গণ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাণঘাতি করোনাভাইরাস বা কোভিড ১৯ এর সংক্রমণ ঝুকি মোকাবেলায় ও জরুরী সুরক্ষার প্রয়োজনে দেশের অভ্যন্তরে করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী জেলায় জন সাধারণের প্রবেশ ও প্রস্থান নিয়ন্ত্রণের লক্ষ্যে ১১ এপ্রিল ২০২০ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত গাজীপুর জেলাকে অবরুদ্ধ (লক ডাউন) ঘোষণা করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ভিন্ন জেলা হতে পার্শ্ববর্তী জেলায় গমণের উদ্দেশ্যে ট্রানজিট হিসেবে জাতীয় মহাসড়ক ব্যবহার ব্যতীত জেলা-উপজেলার যে কোন সীমানা দিয়ে প্রবেশ ও প্রস্থানে নিষেধাজ্ঞা আরোপ করা হলো। নৌপথেও এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে।
এই সময়ে সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান, জমায়েত, গণপরিবহন এবং দিন রাতে জনসাধারণের চলাচল বন্ধ থাকবে। তবে জরুরী পরিষেবা, চিকিৎসা সেবা, কৃষিপণ্য ও খাদ্য দ্রব্য সরবরাহ, সংগ্রহ, উৎপাদন ও পরিবহন ইত্যাদি এর আওতার বাইরে থাকবে।

জনস্বার্থে জারীকৃত এ আদেশ যারা অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: