1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বেলকুচিতে সংবাদ প্রকাশের পর অবৈধ বালু উত্তোলন বন্ধ ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা নাগরপুরে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধা মহিলা আত্মহত্যা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ সমাবেশ  আধুনিক পদ্ধতিতে ঢেঁকির মাধ্যমে চাল প্রস্তুত করছেন ঠাকুরগাঁওয়ের ওমর ফারুক রামগঞ্জের সন্তান কামরুজ্জামান শুভ বাংলাদেশ আ.লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য নির্বাচিত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতার জন্মদিন উপলক্ষে নাগরপুরে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মানুষকে ঘরে রাখতে সবজি বিতরন একজন হাসান ইমামের ব্যতিক্রম উদ্যোগ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১৬০ জন পড়েছেন

রাজু আহমেদ, সিংড়া:
সাধারণ মানুষদের ঘরে রাখতে নাটোরের সিংড়ায় এক ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে মটর মালিক সমিতির সাধারণ সস্পাদক হাসান ইমাম। গত তিনদিন ধরে সিংড়া পৌরসভার অলিতে গলিতে, বাড়ি বাড়ি তিনি শাকসবজি, তরিতরকারি পৌছে দিচ্ছেন।

মানুষ যাতে বাজারে ভিড় না করতে পারে সেজন্য পৌরসভার মহল্লা মহল্লায় সবুজ শাক সবজি বিতরণে সাড়া ফেলেছেন তিনি।

বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার পৌর এলাকার বিভিন্ন মহল্লায় বিতরণ করেন তিনি।

এসময় মটর মালিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম স্বপন, সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজের ভিপি সজিব ইসলাম জুয়েল উপস্থিত ছিলেন।

ব্যতিক্রমী এই কর্মসূচীর মধ্যে লাউ , ডাটা শাক, লাল শাক, মিষ্টি কুমড়া, করলা বিতরণ করেন তিনি।

হাসান ইমাম জানান, করোনা ভাইরাসের কারনে সাধারণ মানুষ হাট-বাজারে ভিড় করছে। এতে করে করোনার ঝুঁকি বাড়িয়ে দিচ্ছে। সাধারণ মানুষ যাতে ঘর থেকেই পায়, সেজন্য আমরা শাক-সবজি বিতরণ করেছি। আগামী দিনেও আমাদের এই কর্মসূচী অব্যাহৃত থাকবে।

উল্লেখ্য, এছাড়াও তিনি করোনা ভাইরাস থেকে সিংড়া পৌরবাসীকে সুরক্ষার জন্য মাস্ক ও সাবান নিয়ে দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন। এছাড়া পৌরসভা ও ১২ টি ইউনিয়নে রাস্তায় রাস্তায় জীবানুনাশক পানি ছিটিয়ে দেয়া হয়। একটি মিনি ট্রাকে জীবানুনাশক পানি নিয়ে পৌরসভার অন্তত ৩০টি পয়েন্ট ও উপজেলাব্যাপী জীবানুনাশক পানি ছিটিয়ে দেয়। এছাড়াও মসজিদে মসজিদে সাবান ও রাস্তায় মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *