1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন

যমুনা চরাঞ্চলে কামরুল ইসলাম সজীবের অর্থায়নে দুস্থদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৩৯৮ জন পড়েছেন

সবুজ সরকারঃ
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার বড়ধুল ইউনিয়নের করোনায় কর্মহীন যমুনা চরাঞ্চলে দুস্থদের মাঝর খাদ্য সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য কামরুল ইসলাম সজীব। এসময় ১৫ কেজি চাউল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি তেল, ১ টা সাবান, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, হাফ কেজি গুড়া সাবান এবং নগদ দুইশ টাকা পেয়ে চরের অভাবী মানুষেরা সন্তুষ্টি প্রকাশ করেছেন।

শনিবার দুপুরে বড়ধুল ইউপি চত্বরে প্রায় ৬০টি পরিবারে খাদ্য সহায়তা বিতরণের সময় ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান আছির উদ্দিন মোল্লা, বনানী থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান সেলিম, উপজেলা সেচ্ছাসেবকলীগের সহসভাপতি শাহিন আলম ও ইউপি সদস্য আবদুল করিম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে খাদ্য সমাগ্রী বিতরণের বিষয়ে কামরুল ইসলাম সজিব সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীনদের পাশে দাড়িয়েছে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, সরকারী-বেসরকারী সংগঠন, জনপ্রতিনিধি ও দলের নেতৃবৃন্দ। আমি ব্যক্তিগত ভাবে চেষ্টা করে যাচ্ছি এলাকার মানুষের জন্য কিছু করার। এজন্য সামন্য উপহার দিতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। তিনি আরও জানান, বিত্তবানদের উচিত এই দুর্যোগময় মর্হুতে কর্মহীনদের পাশে দাড়ানো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা