1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিক্ষক হত্যার প্রতিবাদে নাগরপুরে মানববন্ধন ভারতের পুলিশ কমিশনারের আমন্ত্রণে মাদক বিরোধী সেমিনার ও রেলিতে বাংলাদেশের রসায়নবিদ ডক্টর মোঃ জাফর ইকবাল জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন: হাসান ইকবাল নাগরপুরে ৫০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার বন্ধ হচ্ছে ঠাকুরগাঁও পৌরসভার মধ্যে টোল আদায় ভারতে জেল খেটে বেনাপোল দিয়ে দেশে ফিরেছে ২৫ জন তরুন তরুনী সিলেটে বর্ন্যার্তদের মাঝে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ  ঠাকুরগাঁওয়ে শহীদ জননী জাহানারা ইমামের ২৮তম মৃত্যু বার্ষিকী পালিত ফুলবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাগরপুরে নানা কর্মসূচি

লকডাউন ঠাকুরগাঁও জেলা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৪৯৭ জন পড়েছেন

সুজন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি মোকাবিলা ও জরুরি সুরক্ষার প্রয়োজনে ঠাকুরগাঁও জেলাকে অবরুদ্ধ (লকডাউন) করা হয়েছে।

শনিবার ( ১১ এপ্রিল) রাতে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এই ঘোষণা দেন জেলা প্রশাসক ড.কে.এম কামরুজ্জামান সেলিম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নিমূল) আইন ২০১৮ এর ১১(১)(২)(৩) ধারা মোতাবেক ঠাকুরগাঁও জেলাকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করা হলো।

এই জেলায় সকল ধরনের গণপরিবহন, জনসমাগম বন্ধ থাকবে। জরুরি পরিষেবা, চিকিৎসা সেবা, কৃষিপণ্য, খাদ্যদ্রব্য সরবরাহ ও সংগ্রহ এর আওতা বহির্ভূত থাকবে।

জেলা প্রশাসক জানান, জেলায় জনসাধারণের ঢোকা ও বের হওয়া নিষিদ্ধ। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সড়ক-মহাসড়ক দিয়ে অন্য জেলার কেউ এই জেলায় প্রবেশ করতে পারবে না। যদি কেউ এই আদেশ অমান্য করেন তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত নারায়নগঞ্জ থেকে ঠাকুরগাঁওয়ে আসেন তিনজন ব্যক্তি। তারা সবাই নারায়গঞ্জের গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করতেন। দুইজনের বাসা হরিপুর উপজেলায় একজনের বাসা পীরগঞ্জ উপজেলায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা