1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
মানবতার সেবার উজ্জ্বল দৃষ্টান্ত জাপান আ.লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. মোঃ জসীম উদ্দিন নাগরপুরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন লোহাগড়ায় ফাতেমা হাসপাতাল উদ্বোধন সিরাজগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের উদ্যোগে শ্রম আইন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোলে সড়ক দূর্ঘটনায় আহত এতিম লিটনকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন লোহাগড়ায় ভেষজ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রীতিভোজ অনুষ্ঠিত বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্মবার্ষিকী পালিত নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা আজ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্সনায়েক নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী প্রকাশিত সংবাদের প্রতিবাদ

করোনা আতংকের মাঝে বহুলীতে বাল্যবিয়ের দেয়ার চেষ্টা, বন্ধ করলেন এসিল্যান্ড

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ১২৭ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ:

করোনাভাইরাস আতংকে  উপেক্ষা করে, আইন অমান্য করে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের ব্রক্ষখোলা গ্রামে একটির বাল্যবিয়ের আয়োজন করা হয়।   ঠিক সেই মুর্হুতে গোপন সংবাদের ভিত্তিতে কনের বাড়ীতে গিয়ে বাল্যবিয়েটি  বন্ধ করে দেন, সিরাজগঞ্জ  সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান।

রোববার (১২ এপ্রিল)  বিকেলে বহুলী ইউনিয়নে ব্রক্ষকোলা গ্রামে  নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান তার সঙ্গীয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়ে কনের বাড়ীতে উপস্হিত হয়ে  তিনি নবম শ্রেনীতে পড়ুয়া ছাত্রী (১৪) কে বাল্যবিয়ে থেকে রক্ষা করেন।  

একই উপজেলার শিয়ালকোল  ইউনিয়নের শিয়ালকোল  গ্রামের এক যুবক (২৩) এর বিয়ের আয়োজন চলছিল। কনে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। কনে অপ্রাপ্তবয়স্ক। ভ্রাম্যমাণ আদালত বাল্যবিয়েটি বন্ধ করেন। কনের মাতাকে বাল্যবিয়ের কুফল সম্পর্কে বুঝালে তিনি তার ভুল বুঝতে পারেন এবং তার মেয়েকে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে দিবেন না বলে মুচলেকা দেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন পৌর ভূমি সহকারী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ও  এএসআই জুবায়ের ও সদর থানা পুলিশের সদস্যবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *