1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
মুফতি রহিম উল্লাহ কাসেমীর জানাযা সম্পন্ন নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা চৌহালীতে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী বদিউজ্জামানকে চেয়ারম্যন হিসেবে দেখতে চায় দৌলতপুর বাসী মোহনপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মত বিনিময় সভা উল্লাপাড়ায় অনলাইনে ফ্যান কিনে পেয়েছেন ঝুট কাপড় ও ইট লাকসামে স্বাস্থ্য সহকারীদের বেতন বৈষম্য নিরশনের দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতী পালন লোহাগড়ায় গৃহবধুকে ধর্ষণের পর জোরপূর্বক গর্ভপাত,ধর্ষক আটক লোহাগড়ায় চার হাজার কৃষকদের মাঝে বিনামূল্যে বোরো ধানের বীজ বিতরণ ফুলবাড়ী‌তে স্বাস্থ্য সহকারী‌দের কর্মবির‌তি

করোনা জয় করে ফিরল ১০ মাসের শিশু

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৬৯ Time View

ভারত থেকে:

চারপাশে মৃত্যুমিছিলের ভীড়ে, যুদ্ধ জয়ের হাসি। করোনাভাইরাসকে পরাস্ত করে, বাড়ি ফিরল একরত্তি শিশু। কোভিড-১৯ সংক্রমণ থেকে সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠা ভারতের দক্ষিণ কন্নড়ের মাত্র ১০ মাস বয়সি ওই শিশুকে শনিবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। কর্নাটকে ওই একরত্তিই রাজ্যে সব থেকে কনিষ্ঠ করোনা আক্রান্ত। খবর এই সময়ের। ভারতীয় গণমাধ্যম বলছে, দক্ষিণ কন্নড়ের বন্তওয়াল তালুকের সাজিপানাদু গ্রামের ১০ মাস বয়সি ওই শিশুকে করোনার সংক্রমণ নিয়ে একটি বেসরকরি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ২৩ মার্চ থেকে দেরালাকাট্টের কেএস হেগড়ে হাসপাতালে তার চিকিৎসা চলছিল। ২৫ মার্চ করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। মাঝের এই ক’দিন ধরে চিকিৎসা চলার পর, গত ৭ এপ্রিল তার ফের টেস্ট হয়। রিপোর্ট নেগেটিভ আসার পর ৮ এপ্রিল পুনরায় টেস্ট করা হয়। সেই রিপোর্টও নেগেটিভ আসে।

সরকারি সূত্রের খবর, গত সাত দিনে দক্ষিণ কন্নড়ে নতুন করে কারও শরীরে করোনার সংক্রমণ ধরা পড়েনি। যে সাতজন এ পর্যন্ত আক্রান্ত হয়েছিলেন, প্রত্যেকেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। রাজ্যের সব থেকে কনিষ্ঠ করোনা আক্রান্ত ১০ মাসের শিশুটিও বাড়ি ফিরেছে।

এদিকে, গোটা ভারতে এখন পর্যন্ত সাড়ে ৭ হাজারেরও বেশি মানুষের মধ্যে করোনার সংক্রমণ ছড়িয়েছে। শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী, শনিবার বিকেল পর্যন্ত সারাদেশে করোনায় আক্রান্ত বেড়ে ৭ হাজার ৫২৯ হয়েছে। সবমিলিয়ে এখন পর্যন্ত মৃত্যু ২৪২ জনের।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page