1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম

গলারকাঁটা এখন ঢাকা -নারায়নগঞ্জ থেকে আসা মানুষ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ২০৮ জন পড়েছেন

আবির হোসাইন শাহিন, স্টাফ রিপোর্টার

করোনা ভাইরাসের কারনে সারাদেশ এখন লকডাইউন চলছে।করোনার কোন করুনাই যেন দেখা মিলছেনা ভুক্তভোগীদের মাঝে।বাংলাদেশে সব থেকে আক্রান্ত এলাকা ঢাকা আর নারায়নগঞ্জ কিন্তু কোন মতেই যেন থামছেনা এইসব এলাকা থেকে আসা মানুষ। সারাদেশে ব্যাঙের ছাতার মত ছড়িয়ে ছিটিয়ে পড়েছে।সিরাজগঞ্জ শাহজাদপুর বেলকুচি কয়েকদফা ধরা পড়েছে নারায়নগঞ্জ থেকে রাতের আধারে আসা যাত্রিরা।শুধু সিরাজগঞ্জ নয় গাজিপুর, জামালপুর, দিনাজপুর, কিশোরগঞ্জ সব জায়গাতেই নারায়নগঞ্জ থেকে আসা মানুষদের কারনে এলাকাবাসী আতংকিত।

বেলকুচি উপজেলাসহ আশপাশ এলাকায় রাতের অন্ধকারে ঢাকা নারায়নগঞ্জ থেকে আসছে কর্মরত গার্মেন্টস কর্মিসহ বিভিন্ন পেশার ব্যাক্তিরা। এতেকরে ঝুঁকিতে পড়েছে বেলকুচি সহ আশপাশের বাসীন্দারা।
এদিকে বহিরাগতদের প্রবেশ রোধে উপজেলার বিভিন্ন পাড়া-মহল্লায় স্থানীয়রা রাস্তায় বাঁশ খুটি দিয়ে প্রতিবন্ধকতা সুষ্টি করেছেন। স্থানীয়রা জানায় রাতের অন্ধকারে ঢাকা-নারায়নগঞ্জ থেকে কর্মরত ব্যাক্তিরা ট্রাকসহ বিভিন্ন যানবাহনে গভিররাতে বাড়ীতে আসছে এবং বাহিরে ঘুরা ফিরা করছে, এই জন্য তারা বহিরাগতদের প্রবেশ রোধে বাঁশের খুটি দিয়ে রাস্তায় প্রতিবন্ধকতা করেও লাভ হচ্ছেনা

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার সিফাত ই জাহান বলেন, ‘সবাইকে ঘরে রাখতে আমরা নিয়মিত টহল দিচ্ছি। জনপ্রতিনিধিদেরকে এ বিষয়ে ভূমিকা রাখতে আহ্বান জানিয়েছি। অর্ধশত লোককে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করেছি। প্রতিটি এলাকার সচেতন জনগণকে সজাগ ভূমিকা রাখার অনুরোধ জানাচ্ছি। ’ সচেতন মহল মনে করছেন এদের রুখতে না পারলে বেলকুচি করোনা পরিস্থিতি যেকোন সময় ভয়ংকর রূপ ধারন করতে পারে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page