1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম
ইতালী আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল লন্ডন যাচ্ছেন শেখ হাসিনার বদনাম হোক এমন কাজ করা যাবেনা-সুজন ঠাকুরগাঁওয়ে কে.বি.এম উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মদিনে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ডাবলু সরকার কঠোর সমালোচনা সত্বেও হাসান ইকবাল ইতালি আওয়ামীলীগের সবচেয়ে জনপ্রিয় কর্মীবান্ধব নেতা চাকরি দেয়ার নামে বিএনপি নেতা ওসি সালাউদ্দিনের প্রতারণা  স্মার্ট বাংলাদেশ পেতে হলে শেখ হাসিনার বিকল্প নেই-সুজন ঈদ-ই-মিলাদুন্নবী ও জননেত্রী শেখ হাসিনা’র জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল রুয়েট ই.টি.ই শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী’র ৭৭ তম শুভজন্মদিন পালন শিশু একাডেমিতে ঈদ-ই-মিলাদুন্নবী’র দোয়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত 

যশোরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৬৩৮ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ যশোরের শার্শায় ৬০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ রনি হোসেন ওরফে বাবু (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।এ ঘটনায় একটি মিনি পালসার মোটরসাইকেল আটক করা হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বাগআঁচড়া গালর্স স্কুলের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক রনি বাবু উপজেলার মহিশাডাঙ্গা গ্রামের মিলন হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানায়,গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, ফেনসিডিলের একটি চালান নিয়ে মাদক ব্যবসায়ীরা বাগআঁচড়া বাজারের গার্লস স্কুলের সামনে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের (এএসআই) মাসুদ হাসান ও (এএসআই) আকবার সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ রনি বাবুকে আটক করে।পরে মোটরসাইকেল তল্লাশি করে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৬০ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়।

এ ব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের (ওসি) উত্তম কুমার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এঘটনায় আটককৃতর বিরুদ্ধে মাদক আইনে আইনে মামলা দিয়ে শার্শা থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: