1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:২৬ অপরাহ্ন

দৌলতখাঁনে সেচ্ছাসেবী সংগঠন গ্রীন আইয়ের ত্রাণ বিতরন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ১৫৬ জন পড়েছেন

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধি:

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে ভোলার দৌলতখানে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া দরিদ্র মানুষগুলো। এতে করে সব থেকে বেশি বিপাকে পড়েছে তারা। এই পরিস্থিতিতে খেটে খাওয়া দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন সেচ্ছাসেবী সংগঠন গ্রীন আই।

সোমবার (১৩ এপ্রিল) দুপুরে গ্রীন আইয়ের পক্ষ থেকে দৌলতখান উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র অসহায় ও শ্রমজীবী পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী ও ঔষধ বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী মধ্যে রয়েছে, চাল,আলু, ডাল, তেল ও পেঁয়াজ।

এছাড়াও খাবার স্যালাইন ও একটি হাত ধোয়ার সাবান রয়েছে। সেচ্ছাসেবী সংগঠন গ্রীন আইয়ের সভাপতি ইসহাক নোমান বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে মানুষ ঘরের বাইরে যেতে না পারায় খাদ্যর সংকট দেখা দিয়েছে বিভিন্ন খেটে খাওয়া দরিদ্র পরিবারে। আমাদের সেচ্ছাসেবী সংগঠন গ্রীন আইতে ২০ জন সদস্য রয়েছে এরা সবাই স্টুডেন্ট। সকল সদস্য যৌথভাবে আমরা এ উদ্যোগ নিয়েছি। চাইলে বিত্তবানরা আমাদের সংগঠনের মাধ্যমে দরিদ্র ও অসহায় মানুষদের বিভিন্ন খাদ্যসামগ্রী দিতে পারবে। করোনা ভাইরাসের প্রদুর্ভাবে প্রথম থেকেই সংগঠনটির পক্ষ থেকে দৌলতখান জুরে জিবানু ধ্বংস কারি স্প্রে করা হচ্ছে। এসময় সেচ্ছাসেবী সংগঠন গ্রীন আইয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমানে সহসভাপতি রাকিব শিকদার সহ সংগঠনের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা