1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম
টিআইএন থাকলেই রিটার্ন দাখিল করতে হবে ডেঙ্গু জ্বরে মারা গেলেন নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস করোনায় ‘রেড জোনে’ যাচ্ছে স্ট্যাটেন আইল্যান্ড সংকটে মার্কেটি বইটির বহুল প্রচার কাম্য- করোনা সংক্রমন মোকাবেলায় পরিকল্পনা গ্রহনের দাবিতে সংবাদ সম্মেলন  মির্জাপুরে ২৫ নভেম্বর থেকে ৩ দিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল হিংসামুক্ত বিশ্ব সম্প্রীতি দিবস’ ২০২০ উদযাপন সম্প্রীতি ও বন্ধুত্ব স্থাপনেই পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠিত হবে : বাংলাদেশ বন্ধু সমাজ সেনাবাহিনী যেকোনো প্রয়োজনে দায়িত্ব পালনে প্রস্তুত : সেনাপ্রধান প্রাথমিকে হচ্ছেনা বার্ষিক পরীক্ষা: পরের ক্লাসে উঠবে একই রোল নিয়ে বঙ্গবন্ধু’র চিন্তা-চেতনায় কৃষি ও কৃষকের ভাগ্যোন্নয়নে কাজ করছে আ.লীগ–এমপি শেখ আফিল উদ্দিন

মৌলভীবাজার জেলা লকডাউন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৮২ Time View

সালাহ্উদ্দিন শুভ, মৌলভীবাজার প্রতিনিধিঃমৌলভীবাজার জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এখন পর্যন্ত মৌলভীবাজারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন একজন। করোনার সংক্রমণ ঠেকাতে সোমবার দুপুরে জেলা প্রশাসক নাজিয়া শিরিন এ লকডাউন ঘোষণা করেন।

তিনি বলেন, এক জেলা থেকে অন্য জেলায় বিভিন্ন পথে লোকজন আসার চেষ্টা করছেন। তাই করোনা প্রতিরোধের লক্ষ্যে গঠিত জেলা কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে প্রাণঘাতী কোভিড ১৯-এর সংক্রমণ ঝুঁকি মোকাবিলায় মৌলভীবাজারকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করা হয়েছে।

নাজিয়া শিরিন আরও বলেন, এ জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জাতীয় ও আঞ্চলিক সড়ক, মহাসড়ক ও নৌপথে অন্য কোনো জেলা থেকে কেউ জেলায় প্রবেশ করতে বা এ জেলা থেকে অন্য কোনো জেলায় যেতে পারবেন না। জেলার অভ্যন্তরে যাতায়াতের ক্ষেত্রেও একই নিষেধাজ্ঞা বলবত থাকবে। সব ধরনের গণপরিবহন, জনসমাগম বন্ধ থাকবে। জরুরি পরিষেবা, চিকিৎসা, কৃষিপণ্য, খাদ্যদ্রব্য সরবরাহ ও সংগ্রহ এর আওতাবহির্ভূত থাকবে। জনস্বার্থে জারিকৃত এ আদেশ সোমবার বিকাল ৫টা থেকে কার্যকর হবে এবং আদেশ অমান্যকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page