1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

হোম কোয়ারান্টাইনে মাথা ন্যাড়ার হিড়িক

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৬৭০ জন পড়েছেন

অমৃত চন্দ্র দাস :
নেত্রকোনার খালিয়াজুরীতে করোনা প্রতিরোধে মাথা ন্যাড়া করার হিড়িক পরেছে। সারা বিশ্ব যখন করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতি নিয়ে আতংকিত। সেই আতংক ছড়িয়ে পরেছে বাংলাদেশের আনাচে কানাচেও। চারদিকে থমথমে অবস্থা বিরাজ করছে। ঠিক সেই সময়ে করোনা প্রতিরোধে বিভিন্ন গ্রামে চলছে মাথা ন্যাড়া করার হিড়িক। করোনা ভাইরাস (কোভিড-১৯) নিয়ে আতংকের মধ্যে এমন দৃশ্য মানুষের মধ্যে কৌতূহলের সৃষ্টি করছে।

করোনা পরিস্থিতিতে মানুষ যখন সামাজিক যোগাযোগের মাধ্যমে চোখ রাখেন তখনই মাথা ন্যাড়া করার বিভিন্ন পোস্ট ভেসে আসে চোখের সামনে। দেখা যাচ্ছে, একে অপরের দেখা-দেখি প্রতিনিয়তই তরুণ ও যুবক ছেলেরা কেউ না কেউ মাথা ন্যাড়া করে গ্রুপ ছবি ফেসবুকে প্রকাশ করছেন।

ন্যাড়া হওয়া এক ব্যক্তি বলেন বন্দী ঘরে আছি তাই মাথা ন্যাড়া করে ফেলছি। অন্য আরেক জন বলেন অনেক দিনের জন্য ছুটিতে তাই দিলাম মাথা ন্যাড়া, দেখে দেখে অনেকেই মাথা ন্যাড়া হয়ে যাচ্ছে।

করোনা ভাইরাস (কোভিড-১৯) নিয়ে আতংকের মধ্যে এমন দৃশ্য বেশ কৌতূহলের সৃষ্টি হলেও যারা ন্যাড়া হয়েছে তারা বলেছেন সরকারের নির্দেশে আমরা ঘরে বন্দি আছি। করোনা প্রতিরোধে সেলুন বন্ধ থাকায় মনের বাসনা ও ভালো লাগা থেকে আমরা ন্যাড়া হয়েছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: